বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উড়ালপুলের উপর থেকে নীচে পড়ে গেল যুবক, মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু যুবকের

উড়ালপুলের উপর থেকে নীচে পড়ে গেল যুবক, মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু যুবকের

বজবজ উড়ালপুলে দুর্ঘটনা। ছবি সৌজন্য–এএনআই।

মোটরবাইকের গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সেটি দেওয়ালে ধাক্কা মারে। আর তার জেরেই এই দুর্ঘটনা ঘটে।

ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। দক্ষিণ ২৪ পরগণার বজবজ উড়ালপুলে এই দুর্ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে। কারণ সরাসরি উড়ালপুল থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক মোটরবাইক আরোহীর। আহতও হয়েছেন একজন। বৃহস্পতিবার সন্ধ্যেবেলায় এই দুর্ঘটনাটি ঘটলেও তার রেশ রয়ে গিয়েছে শুক্রবারও। মোটরবাইকের গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সেটি দেওয়ালে ধাক্কা মারে। আর তার জেরেই এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ যুবকের মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। মৃতের নাম অনিমেষ সিং। আর আহত যুবকের নাম প্রীতম রায়।

স্থানীয় সূত্রে খবর, দুই যুবক মোটরবাইকে করে তারাতলা থেকে বজবজের দিকে যাচ্ছিল। হঠাৎই মোটরবাইকের গতি বাড়িয়ে দেওয়া হয়। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকটি উড়ালপুলের দেওয়ালে ধাক্কা মারে। পিছনে বসা যুবক প্রীতম ছিটকে পড়লেও সেতু উপর থেকে ডাকঘরের নীচে এসে পড়ে ওই যুবক অনিমেষ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ সূত্রে খবর, মোটরবাইকের দুই আরোহীর মাথাতেই হেলমেট ছিল না। মদ্যপ অবস্থায় মোটরবাইক চালাচ্ছিল তারা।

অগস্ট মাসেই এখানে বড় দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পড়ে একটি লরি। উড়ালপুলের উপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি নীচে পড়ে যায়। আর সেপ্টেম্বর মাসেই এই ঘটনা ঘটল। কিন্তু কেন হঠাৎ গতি বাড়িয়ে দেওয়া হয়েছিল তা এখমও অজানা। পুলিশ বিষয়টির তদন্তে নেমেছে। এখনও সেখানে পুলিশ ঘোরাফেরা করছে। আহত যুবক সুস্থ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, কলকাতা এবং জেলার মধ্যে যোগাযোগ সহজ করেছে এই বজবজ উড়ালপুল। যানজট এড়িয়ে কম সময়ের মধ্যে পৌঁছে যাওয়া যায়। কিন্তু এখানেই বারবার দুর্ঘটনা ঘটে চলেছে। যাতায়াতের ক্ষেত্রে নিরাপত্তার গলদ বড় কারণ হয়ে উঠেছে। এখানে কোনও নজরদারি নেই। তার ফলেই দ্রুতগতিতে গাড়ি চালানো হচ্ছে। ফলশ্রুতি ঘটছে পথ দুর্ঘটনা।

বন্ধ করুন