বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সন্তানদের সামনেই মুখ বেঁধে ধর্ষণ মহিলাকে, সন্দেশখালির ঘটনায় গ্রেফতার যুবক

সন্তানদের সামনেই মুখ বেঁধে ধর্ষণ মহিলাকে, সন্দেশখালির ঘটনায় গ্রেফতার যুবক

মহিলার মুখ বেঁধে তাঁকে সন্তানদের সামনেই লাগাতার ধর্ষণ করে যুবক।

মহিলার স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন। সেই সুযোগ নিয়েই এই ধর্ষণের ঘটনা ঘটানো হয়েছে।

দুই শিশু তখন ঘুমাচ্ছিল। আর তাদের মাকে নিয়ে টানাটানি চলছিল। সেই চিৎকারে ঘুম ভেঙে যায় শিশুদের। এই দুই শিশুর বয়স তিন এবং পাঁচ। তাদের ঘুম ভেঙে যেতেই গালে চড় কষিয়ে দেওয়া হয়। তারপর তাদের বেঁধে ফেলা হয়। আর তাদের মায়ের মুখ কাপড়ে বেঁধে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েও পড়েছে।

ঠিক কী ঘটেছে সন্দেশখালি গ্রামে?‌ এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাত ১২টা নাগাদ দরজা ভেঙে ভিতরে ঢুকে পড়ে এক যুবক। তারপর দুই সন্তানকে মেরে ফেলার হুমকি দেয়। তখন ওই মহিলা প্রতিবাদ করেন। তখন মহিলার মুখ বেঁধে তাঁকে সন্তানদের সামনেই লাগাতার ধর্ষণ করে যুবক। এমনকী কাউকে জানালে শিশুদের খুন করা হবে বলে হুমকি দেয়। ভয়ে দু’‌দিন চুপ করে ছিলেন নির্যাতিতা। তারপর সোমবার অভিযোগ দায়ের করেন থানায়।

পুলিশ সূত্রে খবর, মহিলার স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন। সেই সুযোগ নিয়েই এই ধর্ষণের ঘটনা ঘটানো হয়েছে। পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত যুবককে। আজ, মঙ্গলবার ধৃতকে বসিরহাটের এসিজেএম আদালতে তোলা হলে বিচারক ৪ দিন পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। শুক্রবার রাতে আদিবাসী ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছিল।

ঠিক কী অভিযোগ নির্যাতিতার?‌ পুলিশকে দেওয়া নির্যাতিতার বয়ান, ‘‌হাতে–পায়ে ধরি বেঁধে দেয়। ঘরে দু’টো ছোট বাচ্চা আছে। এসব করতে নিষেধ করি। কিন্তু কোনও কথা শোনেনি। আমি বাধা দিয়েছিলাম বলে মারধর করা হয়েছে। বাচ্চা দু’টোকেও মেরেছে। এই অবস্থায় ওদের চোখের সামনেই আমার মুখ বেঁধে অত্যাচার করা হয়েছে।’

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, খেতাবের দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া আবার বাতিল অমিত শাহের সফর, লোকসভা নির্বাচনের আগে বঙ্গ–বিজেপির অক্সিজেনে ঘাটতি দিব্যা-ভূষণের ডিভোর্সের জল্পনায় মুখ খুলল টি-সিরিজের এক কর্মী, সামনে এল বড় তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল আমেরিকায় ভারতীয়কে গাড়িচাপা দিয়ে মেরেছিল পুলিশ, তবে কোনও শাস্তি নয় অফিসারকে! মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.