বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাংলায় তাঁবু ফেলেছে কেজরির দল, চলছে আপের সদস্য সংগ্রহ, চাপে TMC-BJP?

বাংলায় তাঁবু ফেলেছে কেজরির দল, চলছে আপের সদস্য সংগ্রহ, চাপে TMC-BJP?

বাংলা নির্মাণ অভিযান নাম দিয়ে মালদায় আপের সদস্য সংগ্রহ অভিযান চলছে। 

বাংলা নির্মাণ অভিযান নাম দিয়ে সদস্য সংগ্রহের কাজ শুরু করেছে আপ।

পঞ্জাবের পরে কি বাংলায় থাবা বসাবে আপ? বড় প্রশ্ন উঠতে শুরু করেছে ইতিমধ্যেই। এবার সাদা টুপির উপস্থিতি দেখা যাচ্ছে বাংলাতেও। সঙ্গে ঝাড়ু তো রয়েছেই। এদিকে আপের সদস্য সংগ্রহ অভিযানও শুরু হয়ে গিয়েছে। মালদায় তো একেবারে ঘটা করে তাঁবু খাটিয়ে চলছে সদস্য সংগ্রহ অভিযান। এমনকী কিছুটা বিজেপির ঢঙে মিসড কল দিয়েও সদস্য সংগ্রহ অভিযান চলছে বাংলায়। 

মালদার রথবাড়ি এলাকায় পোস্টারও পড়েছে আপের নামে। অরবিন্দ কেজরিওয়ালের ছবিও দেখা যাচ্ছে বিভিন্ন জায়গায়। এদিকে জাতীয় রাজনীতিতে একাধিকবার দেখা গিয়েছে আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রীর সম্পর্ক যথেষ্টই ভালো। কিন্তু পঞ্জাবের জয়ের পরে এবার ক্রমেই তৃণমূলের চক্ষুশূল হয়ে উঠেছে আপ।

আপের মালদা জেলার সভাপতি অনিমেষ সাহা বলেন, আমরা সৎ রাজনীতি করতে চাইছি। পঞ্চায়েত নির্বাচনে আমরা প্রার্থী দেব গোটা বাংলায়। দিল্লির ব্যবস্থার সঙ্গে বাংলার তুলনাই হয় না। দিল্লিতে কাজ হয়েছে। শুধু মুখে নয়, কাজে করে দেখিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। আমাদের সংগঠন মজবুত করার জন্য আমরা সদস্য় সংগ্রহ অভিযান চালাচ্ছি।

এনিয়ে মালদার তৃণমূলের কো অর্ডিনেটর দুলাল সরকার বলেন, পরিযায়ী দল এরা। এতে লাভ হবে না। ক্ষমতার থাকবে তৃণমূলই। মালদার বিজেপি বিধায়ক গোপাল সাহা বলেন, ভোট এলেই আঞ্চলিক দলগুলি এমন করে। এতে কিছু যায় আসে না। আগামীতে বিজেপি ক্ষমতায় আসবে। আপ কোনও ফ্যাক্টর নয়।

 

বন্ধ করুন