বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌প্রকাশ্যে আক্রান্ত আব্বাস সিদ্দিকি, তৃণমূল বিধায়ক সওকত মোল্লার বিরুদ্ধে অভিযোগ
আব্বাস সিদ্দিকি। ফাইল ছবি
আব্বাস সিদ্দিকি। ফাইল ছবি

‌প্রকাশ্যে আক্রান্ত আব্বাস সিদ্দিকি, তৃণমূল বিধায়ক সওকত মোল্লার বিরুদ্ধে অভিযোগ

  • গাড়ি থেকে নামতেই হাজার হাজার তৃণমূল আশ্রিত দুষ্কৃতী লাঠি, আগ্নেয়াস্ত্র হাতে আমায় ঘিরে ফেলে। মারধরও করে। গাড়িতে ভাঙচুর চালায়।

আহলে সুন্নাতুল জামাতের কর্ণধার তথা ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকির ওপর হামলার অভিযোগ উঠল ক্যানিংয়ের তৃণমূল বিধায়ক শওকত মোল্লার বিরুদ্ধে। সোমবার ফেসবুক লাইভে এসে এরকম অভিযোগ করেছেন আব্বাস সিদ্দিকি।

ফেসবুক লাইভে মুসলিম সম্প্রদায়ের এই নেতা বলেন, ‘‌রবিবার রাতে তৃণমূলের লোকজন আমার অনুগামীদের ওপর হামলা চালায়। সোমবার আমি তাঁদের দেখতে ক্যানিংয়ের বোদরা এলাকায় গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পথে আমার গাড়ির ওপর ইট–পাটকেল ছোঁড়া শুরু করে একদল দুষ্কৃতী। গাড়ি থেকে নামতেই হাজার হাজার তৃণমূল আশ্রিত দুষ্কৃতী লাঠি, আগ্নেয়াস্ত্র হাতে আমায় ঘিরে ফেলে। মারধরও করে। গাড়িতে ভাঙচুর চালায়।‌’‌

আব্বাস সিদ্দিকি দাবি করেন, অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তার না করা হলে বিভিন্ন এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো হবে। এর পরই দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের ঘটকপুকুর বাসন্তী হাইওয়ে অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁর অনুগামীরা। উত্তর ২৪ পরগনার বারাসতেও অবস্থান বিক্ষোভ শুরু হয়। তৃণমূল নেতৃত্ব এ ব্যাপারে কোনও মন্তব্য করতে না চাইলেও বিরোধী দলের দাবি, আব্বাস সিদ্দিকির সাংগঠনিক শক্তির কাছে হার মেনেছে তৃণমূল। তাই এই হামলা।

বন্ধ করুন