বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিয়েতে রাজি করতে প্রেমিকার ছেলেকে অপহরণ করল প্রেমিক

বিয়েতে রাজি করতে প্রেমিকার ছেলেকে অপহরণ করল প্রেমিক

প্রতিকি ছবি

মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ফেরার পথে প্রেমিকার ১০ বছরের ছেলেকে অপহরণ করে তাপস। এর পর বিয়ে করার জন্য তরুণীর ওপর চাপ দিতে থাকে। রাজি না হলে নাবালকের প্রাণনাশের হুঁশিয়ারি দেয় সে।

প্রেমিকাকে বিয়েতে রাজি করতে তাঁর ছেলেকে অপহরণের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে। অভিযোগ পেয়ে প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ১০ বছরের নাবালক।

সূত্রের খবর, বিবাহবিচ্ছেদের পর ছেলেকে নিয়ে সোনারপুরে থাকতেন তরুণী। মাস ছয়েক আগে ফোনে তাপস দে নামে এক হুগলির শেওড়াফুলির যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়। ক্রমে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা গড়ে ওঠে। যুবতীকে বিয়ের প্রস্তাব দেন তাপস। কিন্তু বিয়েতে রাজি ছিলেন না তরুণী। বিয়ে করার জন্য বেশ কয়েকদিন ধরে তার ওপর চাপ বাড়াচ্ছিল তাপস।

মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ফেরার পথে প্রেমিকার ১০ বছরের ছেলেকে অপহরণ করে তাপস। এর পর বিয়ে করার জন্য তরুণীর ওপর চাপ দিতে থাকে। রাজি না হলে নাবালকের প্রাণনাশের হুঁশিয়ারি দেয় সে। উপায় না দেখে সোনারপুর থানায় হাজির হন মা। পুলিশের কাছে ছেলেকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে শেওড়াফুলি থেকে তাপসকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয় নাবালককে।

ছেলেকে ফিরে পেয়ে ধড়ে প্রাণ ফিরেছে তরুণীর। তাঁর দাবি, তাপসের কড়া শাস্তি চাই। আতঙ্ক কাটিয়ে স্বাভাবিক হওয়ার চেষ্টা করছে নাবালকও।

 

বন্ধ করুন