বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Abhishek Banerjee: কাপুরুষ বলে বারবার আদালতে যাচ্ছেন: অধীর, নির্দোষ হলে তদন্ত শেষ করছেন না কেন? BJP

Abhishek Banerjee: কাপুরুষ বলে বারবার আদালতে যাচ্ছেন: অধীর, নির্দোষ হলে তদন্ত শেষ করছেন না কেন? BJP

অধীর চৌধুরী, অভিষেক বন্দ্যোপাধ্যায়, শমীক ভট্টাচার্য। ফাইল ছবি

বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘যিনি বলছেন আমি নির্দোষ। আমার সঙ্গে ঘটনার দূর দূরান্ত পর্যন্ত সম্পর্ক নেই। যিনি চ্যালেঞ্জ করছেন, ফাঁসির মঞ্চ আমার জন্য তৈরি রাখুন। তিনি তদন্তটা শেষ করতে চাইছেন না কেন?

সিবিআইয়ের হাজিরার দিন হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হওয়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘কাপুরুষ’ বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। ওদিকে বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের প্রশ্ন, ঘটনার সঙ্গে যুক্ত না হলে উনি তদন্তে বাধা দিচ্ছেন কেন?

এদিন অধীরবাবু বলেন, ‘এরা শুধু মুখে বড় বড় কথা বলে। আসলে এরা কাপুরুষ। কখনও হাইকোর্টে যাচ্ছে, কখনও সুপ্রিম কোর্টে যাচ্ছে। অপরাধ না করে থাকলে সুপ্রিম কোর্টে যাওয়ার কী আছে?’

বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘যিনি বলছেন আমি নির্দোষ। আমার সঙ্গে ঘটনার দূর দূরান্ত পর্যন্ত সম্পর্ক নেই। যিনি চ্যালেঞ্জ করছেন, ফাঁসির মঞ্চ আমার জন্য তৈরি রাখুন। তিনি তদন্তটা শেষ করতে চাইছেন না কেন? তাঁর অনীহা কেন? একদিকে বলছেন যাত্রা ছেড়ে এসে সময়ের আগে পৌঁছেছি, আবার একই সঙ্গে কোর্টে যাচ্ছেন কেন? যা করার কোর্ট করছে। তৃণমূলের ভূত – ভবিষ্যৎ সব কোর্ট ঠিক করে দিচ্ছে’।

বলে রাখি, শুক্রবার এক নির্দেশে কলকাতা হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহা বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জেরা করতে পারবে সিবিআই। সঙ্গে তদন্তকে প্রভাবিত করায় তাঁকে ২৫ লক্ষ টাকা জরিমানা করেছে আদালত। পর্যবেক্ষণে আদালত বলেছে এই ধরণের প্রবণতাকে সমূলে বিনাশ করা উচিত।

 

বন্ধ করুন