বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Abhishek Banerjee: আরও ক্ষমতা পেলে শুভেন্দু যে কী করতেন! মুর্শিদাবাদে নবজোয়ারে তির ছুঁড়লেন অভিষেক

Abhishek Banerjee: আরও ক্ষমতা পেলে শুভেন্দু যে কী করতেন! মুর্শিদাবাদে নবজোয়ারে তির ছুঁড়লেন অভিষেক

মুর্শিদাবাদে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।  (PTI Photo) (PTI)

 প্রসঙ্গত সম্প্রতি শুভেন্দু বন্দ্যোপাধ্য়ায়ের কনভয়ের একটা গাড়ি পূর্ব মেদিনীপুরে এক ব্যক্তিকে ধাক্কা দেয়। এরপর স্থানীয় বাসিন্দারা রাস্তা অবরোধ নেমেছিল। পরের দিন তৃণমূল নেতৃত্বরা এলাকায় বিক্ষোভ দেখান।

মুর্শিদাবাদে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নবজোয়ার কর্মসূচি। সেই কর্মসূচিতে অনুষ্ঠিত সভা থেকে সাগরদিঘি উপনির্বাচনের প্রসঙ্গে তুলে আনলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সাগরদিঘি উপনির্বাচনের পরে বিজেপি অক্সিজেন পেয়েছে। এরপরই তারা নতুন করে রামনবমীর হিংসা তৈরি করে। এদিকে তিনি সাগরদিঘির বিজয়ী প্রার্থী বাইরন বিশ্বাসের প্রতি আহ্বান করেন, উন্নয়নের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করুন। সেই সঙ্গেই সংখ্যালঘু অধ্যুষিত মুর্শিদাবাদে এনআরসির প্রসঙ্গে তুলে তিনি বলেন, আমরা এনআরসি লাগু হতে দেব না।

ফের মুর্শিদাবাদের মাটিতে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীকে নিশানা করেন তির ছোঁড়েন তিনি। অভিষেক বলেন, পূর্ব মেদিনীপুরে শুভেন্দুর কনভয়ে ধাক্কা দিয়েছিল এক ব্যক্তিকে। তিনি এতটাই অমানবিক যে তিনি ১০০কিমি গতিবেগে গাড়ি নিয়ে চলে যান। সংখ্যালঘু সম্প্রদায়ের আমাদের ভাইকে তিনি না নিয়ে গিয়েই চলে যান। ভাবুন এই মানুষটাই আমাদের বিরোধী দলনেতা। তাঁর অমানবিক ব্যবহারটা একবার দেখুন। যদি তিনি এর থেকেও বেশি ক্ষমতা পেতেন তাহলে তিনি যে কী করতেন। আমরা ওই পরিবারের পাশে রয়েছি। তার পরিবারকে প্রয়োজনীয় অর্থনৈতিক সহায়তা আমরা করেছি।

প্রসঙ্গত সম্প্রতি শুভেন্দু বন্দ্যোপাধ্য়ায়ের কনভয়ের একটা গাড়ি পূর্ব মেদিনীপুরে এক ব্যক্তিকে ধাক্কা দেয়। এরপর স্থানীয় বাসিন্দারা রাস্তা অবরোধ নেমেছিল। পরের দিন তৃণমূল নেতৃত্বরা এলাকায় বিক্ষোভ দেখান। ওই পরিবারকে প্রয়োজনীয় সহায়তা করেন তৃণমূল নেতৃত্ব। সেই প্রসঙ্গ উল্লেখ করে অভিষেককে বিঁধলেন অভিষেক।

এদিকে সম্প্রতি সাগরদিঘিতে কংগ্রেসের জয় নিয়ে মুখ খুলেছিলেন তৃণমূল নেত্রী। সেখানে জয়ের পেছনে আর্থিক লেনদেন হয়েছিল বলেও তিনি অভিযোগ তুলেছিলেন। এবার সেই সাগরদিঘির জয় নিয়ে তীব্র আক্রমণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

এদিকে তৃণমূলে থাকাকালীন বিগত দিনে মুর্শিদাবাদে তৃণমূলের দায়িত্বে ছিলেন শুভেন্দু অধিকারী। কংগ্রেসের গড়ে ঘাসফুল ফোটাতে অত্যন্ত কার্যকরী ভূমিকা নিতেন শুভেন্দু। আর সেই শুভেন্দু বর্তমানে বিজেপিতে। মুুর্শিদাবাদে ভিড়ে ঠাসা সভা থেকে শুভেন্দু অধিকারীকে নিশানা করে তীব্র আক্রমণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি? রাসেলের লড়াইয়েও ফাইনালে হার লিটনদের, প্রথমবার BPL চ্যাম্পিয়ন তামিমের বরিশাল 'রাজনীতির কথা কম হল, গল্প বেশি হল', মোদীর সঙ্গে সাক্ষাতের পরে বললেন মমতা এক টেস্টে ৮ উইকেট নিতেই ইংরেজ স্পিনারকে নয়া অশ্বিন বলে দিলেন ভন! শাহজাহানকে ধরেছে পুলিশ, এবার ভবানী ভবনে ডাক পড়ল ইডি কর্তার কাঞ্চনকে বিয়ে করে কটাক্ষের শিকার শ্রীময়ী, ট্রোলারদের 'বুদ্ধি' দিয়ে বললেন কী? হার্দিককে কেন ফালতু শাস্তি দেওয়া হবে? ইশানদের ছেঁটে ফেলার মধ্যেই বললেন চোপড়া রিহানার ৫২ কোটির গান,ড্রোন শো; অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের রাজকীয় অনুষ্ঠান! এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে লড়াই রচনার? জল্পনা উসকে বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.