বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জোকার বলে আক্রমণ শংকর ঘোষের
শিলিগুড়ির বিজেপি বিধায়ক শংকর ঘোষ।

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জোকার বলে আক্রমণ শংকর ঘোষের

  • শংকরের কটাক্ষ, 'ইডি তাকে ডাকলে বেরিয়ে এসে এমন ভাষণ করেন যেন স্বাধীনতা সংগ্রামী জেল থেকে বের হলেন। পশ্চিমবঙ্গ সরকারের বড় জোকারের নাম হল অভিষেক বন্দ্যোপাধ্যায়। চুরির দায়ে অভিযুক্ত।

তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়কে জোকারের সঙ্গে তুলনা করলেন শিলিগুড়ির বিধায়ক তথা বিজেপি নেতা শংকর ঘোষ। অভিষেককে জোকারি ছেড়ে ভদ্রস্থ রাজনীতি করার পরামর্শ দেন তিনি।

শুক্রবারই জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারের মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসকে একহাত নেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। একদিন যেতে না যেতেই আজ উত্তরবঙ্গ সফরে আসতে চলেছেন তৃণমূল সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়। ময়নাগুড়ির একটি জনসভায় অংশগ্রহণ করার কথা রয়েছে তাঁর। মাসের মধ্যে অভিষেকের এই নিয়ে দুবার উত্তরবঙ্গ সফর নজিরবিহীন। অভিষেকের ঘনঘন উত্তরবঙ্গ সফরকে কটাক্ষ করে বিজেপি নেতা শংকর ঘোষ এদিন বলেন, ‘গরু, পাথর, বালি হাইওয়ে, কয়লা এমন কোন স্তর নেই যেখানে থেকে তিনি পয়সা তুলতে পারেন না। মাঝেমাঝেই তাঁকে ইডি তলব করে। এরকম অর্থবান রাজনৈতিক নেতা আমাদের রাজ্যে খুব কমই আছে'।

খাটের নীচে ১২ কোটির পাহাড়, আর কোন প্রভাবশালী যুক্ত গার্ডেনরিচ কাণ্ডে?

শংকরের কটাক্ষ, 'ইডি তাকে ডাকলে বেরিয়ে এসে এমন ভাষণ করেন যেন স্বাধীনতা সংগ্রামী জেল থেকে বের হলেন। পশ্চিমবঙ্গ সরকারের বড় জোকারের নাম হল অভিষেক বন্দ্যোপাধ্যায়। চুরির দায়ে অভিযুক্ত। আগে অভিযোগ থেকে নিজেকে মুক্ত করুন। জোকারি না করে ভদ্রস্থ রাজনীতি করুন। রাজ্যটাকে শ্মশানে পরিণত করেছেন’। পাশাপাশি এদিন শিলিগুড়ি পুর নিগমের বিরুদ্ধেও একরাশ ক্ষোভ উগরে দেন শংকরবাবু।

বলে রাখি, সম্প্রতি ইডির জেরার মুখোমুখি হয়ে বেরিয়ে অমিত শাহকে ‘সব থেকে বড় পাপ্পু’ বলে উল্লেখ করেন অভিষেক। এদিন শংকর ঘোষ তারই জবাব দিলেন বলে মনে করা হচ্ছে। 

 

বন্ধ করুন