বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাঁকুড়ায় গিয়ে সৌমিত্র খাঁকে ব্যক্তিগত আক্রমণ করার অভিযোগ অভিষেকের বিরুদ্ধে

বাঁকুড়ায় গিয়ে সৌমিত্র খাঁকে ব্যক্তিগত আক্রমণ করার অভিযোগ অভিষেকের বিরুদ্ধে

বুধবার বাঁকুড়ার সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। (PTI)

অভিষেকের মন্তব্যের তুমুল সমালোচনা করেছে বিজেপি। তাদের দাবি, অভিষেকের মন্তব্য কুরুচিকর। কারও ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ কোনও রাজনৈতিক মঞ্চে তোলা আশালীন, অমার্জিত।

রাজনৈতিক সভা থেকে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে ব্যক্তিগত আক্রমণ করার অভিযোগ উঠল তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। বুধবার বাঁকুড়ার ওন্দার সভা থেকে সৌমিত্রর ব্যক্তিগত জীবনের কথা উল্লেখ করে মন্তব্য করেন তিনি। অভিষেকের মন্তব্যকে কুরুচিকর বলে মন্তব্য করেছেন বলে প্রতিক্রিয়ায় জানিয়েছে বিজেপি।

এদিন বাঁকুড়ার সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘যে বাড়িতে লক্ষ্মী রাখতে পারে না সে লক্ষ্মীর ভাণ্ডারের সমালোচনা করছে। মমতা টাকা দিচ্ছে। আর মোদী আধার – প্যান লিংক করার নামে ১০০০ টাকা নিয়ে নিচ্ছেন। একদিকে দিদি দিচ্ছে, আরেক দিকে মোদী নিয়ে নিচ্ছে।’

অভিষেকের মন্তব্যের তুমুল সমালোচনা করেছে বিজেপি। তাদের দাবি, অভিষেকের মন্তব্য কুরুচিকর। কারও ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ কোনও রাজনৈতিক মঞ্চে তোলা আশালীন, অমার্জিত।

অভিষেকের মন্তব্য নিয়ে প্রতিক্রিয়ায় বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ বলেন, কয়লা - গরুর টাকা চুরি করে এরকম লক্ষ্মী বাড়িতে চাই না।

২০২১ বিধানসভা নির্বাচনের আগে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন সুজাতা। ভোটে প্রার্থী হলেও পরাজিত হন তিনি। ওদিকে সুজাতা তৃণমূলে যোগদান করতেই বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন সৌমিত্র। গত জানুয়ারিতে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। তার ১ মাসের মধ্যেই ফের বিয়ে করতে চলেছেন বলে ঘোষণা করেন সুজাতা।

 

বাংলার মুখ খবর

Latest News

জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.