বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Abhishek Banerjee: ‘সবাইকে নিয়ে চলতে হবে’, চোখের চিকিৎসার পর প্রথম কর্মী বৈঠকে বার্তা অভিষেকের

Abhishek Banerjee: ‘সবাইকে নিয়ে চলতে হবে’, চোখের চিকিৎসার পর প্রথম কর্মী বৈঠকে বার্তা অভিষেকের

সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন অভিষেক। (টুইটার)

জনসংযোগের পাশাপাশি দলীয় কর্মীদের সঙ্গে আলাদা করে কথা বলেন সাংসদ। তৃণমূল সূত্রে খবর, আসন্ন পঞ্চায়েত নির্বাচন নিয়ে কর্মীদের পরামর্শ দেন তিনি।

চোখের চিকিৎসা করিয়ে আমেরিকা থেকে ফিরে অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রথম দলীয় কর্মসূচি করলেন নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারে। শুক্রবার সেখানে একটি বিজয়া সম্মিলনীতে যোগ দেন তিনি। এই লোকসভা কেন্দ্রের অন্তর্গত সাতটি বিধানসভার নেতা-কর্মীদের নিয়ে এই বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল।

জনসংযোগের পাশাপাশি দলীয় কর্মীদের সঙ্গে আলাদা করে কথা বলেন সাংসদ। তৃণমূল সূত্রে খবর, আসন্ন পঞ্চায়েত নির্বাচন নিয়ে কর্মীদের পরামর্শ দেন তিনি। পারস্পরিক দ্বন্দ্ব ভুলে এক জোট হয়ে লড়াইয়ের পরামর্শ দেন অভিষেক।

শুক্রবার বিকেল চারটেতে ডায়মন্ড হারবারে এসে পৌঁছন তিনি। এ দিন তাঁর চোখে কালো চমশা ছিল না। সাধারণ ফ্রেমের চশমা পরে এসেছিলেন তিনি। অভিযেক আসবেন বলে ডায়মন্ড হারবার সংসদীয় এলাকার সংগঠকদের ডেকে পাঠানো হয়। এলাকার মানুষের সঙ্গে কথা বলার পাশাপাশি তাঁদের কথা বলেন সাংসদ। লোকসভা এলাকার বাসিন্দাদের সমস্যার কথা শুনতে অভিষেক চালু করেন 'এক ডাকে অভিষেক' কর্মসূচি। সেই কর্মসূচি কেমন চলছে তা জানতে চান তিনি। পঞ্চায়তে ভোটের আগে কী ভাবে জনসংযোগ বাড়াতে হবে তা নিয়ে পরামর্শ দেন তিনি। 

সূত্রের খবর, সেই সময় অভিষেক ধমক দেন বজবজ ২ নম্বর ব্লকের নেতা বুচন বন্দ্যোপাধ্যায়কে। কেন তিনি সকলকে নিয়ে চলছেন না তা জানতে চান। সাধারণ নাগরিক সমস্যা দ্রুত মিটিয়ে নেওয়ার নির্দেশ দেন অভিষেক। সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ আবার কলকাতা রওনা দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

বন্ধ করুন