বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এবার নন্দীগ্রামে জনসংযোগ যাত্রা, শুভেন্দুর বিধানসভা কেন্দ্রে নিশিযাপন অভিষেকের

এবার নন্দীগ্রামে জনসংযোগ যাত্রা, শুভেন্দুর বিধানসভা কেন্দ্রে নিশিযাপন অভিষেকের

অভিষেক বন্দ্যোাপাধ্যায় (PTI Photo) (PTI)

মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসংযোগ যাত্রা পৌঁছবে পূর্ব মেদিনীপুর জেলায়। এখানে মোট চারদিন থাকার কথা ডায়মন্ডহারবারের সাংসদের। এখানে মানুষের সঙ্গে কথা বলবেন তিনি। তারপর বিরোধী দলনেতার কাজকর্ম প্রকাশ্যে নিয়ে আসবেন। এখানে তৃণমূল কংগ্রেসের দুই সাংসদ শিশির এবং দিব্যেন্দু থাকবেন না বলে সূত্রের খবর।

আবার সংবাদের শিরোনামে আসতে চলেছে নন্দীগ্রাম। ২০২১ সালের বিধানসভা নির্বাচনেও নন্দীগ্রাম ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। এখানেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বনাম শুভেন্দু অধিকারীর লড়াই হয়েছিল। ফলাফলের সময় লোডশেডিং হয়েছিল। একবার জয়ী ঘোষণা করা হয় মমতা বন্দ্যোপাধ্যায়কে। লোডশেডিংয়ের পর ১৯৫৭ ভোটে জিতেছিলেন শুভেন্দু অধিকারী। এবার সেখানে হাজির হচ্ছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সুতরাং এখান থেকে বড় কোনও ঘোষণা করেন কিনা অভিষেক সেদিকে তাকিয়ে সবাই।

ঠিক কী করবেন অভিষেক?‌ তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, আজ মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসংযোগ যাত্রা পৌঁছবে পূর্ব মেদিনীপুর জেলায়। এখানে মোট চার দিন থাকার কথা ডায়মন্ডহারবারের সাংসদের। এখানে মানুষের সঙ্গে কথা বলবেন তিনি। তারপর বিরোধী দলনেতার কাজকর্ম প্রকাশ্যে নিয়ে আসবেন। তবে এখানে তৃণমূল কংগ্রেসের দুই সাংসদ শিশির এবং দিব্যেন্দু থাকবেন না বলেই সূত্রের খবর। এখানে অভিষেকের একাবিধ কর্মসূচি রয়েছে। তার মধ্যে নন্দীগ্রাম থাকছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

কেমন কর্মসূচি থাকছে অভিষেকের?‌ আজ মঙ্গলবার তাঁর কর্মসূচির প্রথম শুরু হবে পাঁশকুড়া পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে। তারপর বুধবার অভিষেক জনসংযোগ যাত্রা করবেন পটাশপুরে। দু’‌দিন পর বৃহস্পতিবার তাঁর গন্তব্য হবে রামনগর। আর এখানে শুক্রবার নন্দকুমারে থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিকেলে রামনগরের কর্মসূচি সেরে তিনি যাবেন চণ্ডীপুরে। তারপর পায়ে হেঁটে মিছিল করে যাবেন নন্দীগ্রামে। শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্রে রাতে থাকবেন অভিষেক। তাই ক্যামেরার ফোকাস পয়েন্ট—নন্দীগ্রাম।

ঠিক কী বলছে তৃণমূল কংগ্রেস?‌ অভিষেকের নন্দীগ্রাম আসা নিয়ে এখন কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা দিয়েছে। এই বিষয়ে রাজ্যের মন্ত্রী অখিল গিরি বলেন, ‘চার দিন ধরে আমরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচি নিয়ে ব্যস্ত থাকব। ১ জুন অভিষেক বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম যাবেন। তিনি সেখানে রাতে থাকবেন। এই বিষয়ে নেতৃত্বের সঙ্গে আমাদের কথা হয়েছে। তাঁদের নির্দেশ মতোই আমরা কাজ করছি।’ তবে বৃহস্পতিবার নন্দীগ্রামে অভিষেকের কর্মসূচির উপর নজর থাকবে সবপক্ষের বলে মনে করা হচ্ছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা বেইজ লেহেঙ্গা, পান্না-হীরের গয়নায় যেন রাজরানি! প্রকাশ্যে রাধিকার বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন? মুকেশকে পাশে রেখে শাহরুখের গলা জড়িয়ে উত্তাল নাচ নীতা আম্বানির MI New York বনাম Texas Super Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্তের বরযাত্রীতে নীতা আম্বানির সঙ্গে ভাংরা নাচলেন শাহরুখ-সলমন! শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.