বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ট্যুরিস্ট গ্যাং কোথায়, বজ্রপাতে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করে প্রশ্ন অভিষেকের
মৃতদের পরিবারের পাশে অভিষেক
মৃতদের পরিবারের পাশে অভিষেক

ট্যুরিস্ট গ্যাং কোথায়, বজ্রপাতে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করে প্রশ্ন অভিষেকের

  • অভিষেক জানান, যেভাবে বাজ পড়ে মানুষের মৃত্যু হয়েছে, তা খুবই অসহনীয়।আমি প্রতিটি পরিবারের সদস্যদের সমবেদনা জানাই।আমি প্রত্যেককে আশ্বস্ত করতে চাই, আমি তাদের পরিবারের সদস্যদের সবরকম সাহায্য করব।

‌মুর্শিদাবাদে বাজ পড়ে মৃত পরিবারের সদস্যদের পাশে দাঁড়ালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার রঘুনাথগঞ্জ ও বহরমপুরে মৃত পরিবারের সঙ্গে দেখা করতে যান অভিষেক।কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে।পরিবারের সদস্যদের সবরকম সাহায্য করার আশ্বাস দেন।

কিছুদিন আগেই তৃণমূলের বড় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাংগঠনিকভাবে বড় দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়ার পর এবার সাধারণ মানুষের মধ্যে গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা বাড়ানোর লক্ষ্যে আরও এক কদম এগিয়ে গেলেন তিনি।এ দিন টুইট করে মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে অভিষেক জানান, যেভাবে বাজ পড়ে মানুষের মৃত্যু হয়েছে, তা খুবই অসহনীয়। আমি প্রতিটি পরিবারের সদস্যদের সমবেদনা জানাই। আমি প্রত্যেককে আশ্বস্ত করতে চাই, আমি তাদের পরিবারের সদস্যদের সবরকম সাহায্য করব।

এদিন বহরমপুরে পৌঁছে প্রহ্লাদ মুরারির বাড়িতে যান অভিষেক।কথা বলেন স্ত্রী ও ছেলেমেয়েদের সঙ্গে।অভিষেক এদিন বলেন, একটা পরিবারের পাশে দাঁড়ানো যে কেউ করতে পারে। সরকার এই সব পরিবারের পাশে থাকার চেষ্টা করছে।আমরাও দলগতভাবে পাশে থাকার চেষ্টা করছি।

এদিন অভিষেক বিজেপির নাম না করেই কটাক্ষের সুরে বলেন,‘‌ভোটের আগে যারা কলাপাতায় ভাত খাওয়া, খাটিয়াতে বসে ছবি তোলা, গ্রামে ঘুরে বেড়িয়েছেন, সেইসব টু টু ট্যুরিস্ট গ্যাংদের ছবি এপ্রিল, মে মাসে দেখা গিয়েছে। তারপর আর তাঁদের দেখা যাচ্ছে না।মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার সাধারণ মানুষের পাশে আছে। এদিন প্রহ্লাদ মুরারির বাড়ির পর অভিষেক যান অভিজিৎ বিশ্বাসের বাড়িতে। অভিজিতের বাড়িতে গিয়ে তাঁদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি। অভিজিতের দুই সন্তান। তাঁদের ভালো করে পড়াশোনা করানোর পরামর্শ দেন তিনি। এদিন দুই পরিবারের তরফে একটি করে সরকারি চাকরির ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ জানানো হয়। এই কথা শুনে অভিষেক তাঁদের এই বিষয়ে আবেদন করতে বলেন।

বন্ধ করুন