বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বসিরহাটে নয়ানজুলিতে ছিটকে পড়ল ইঞ্জিন ভ্যান, গলগল করে রক্ত, মৃত্যু ৩ যাত্রীর

বসিরহাটে নয়ানজুলিতে ছিটকে পড়ল ইঞ্জিন ভ্যান, গলগল করে রক্ত, মৃত্যু ৩ যাত্রীর

এভাবেই নয়ানজুলিতে ছিটকে পড়ে ইঞ্জিন ভ্যানটি। (সংগৃহীত)

স্থানীয় বাসিন্দাদের দাবি, একেবারে বেপরোয়া গতিতে চলছিল ইঞ্জিন ভ্যানটি। আচমকাই ভ্যানটি ব্রেক কষে। আর তারপরই আর নিয়ন্ত্রণ রাখতে না পেরে সোজা নয়ানজুলিতে।

একেবারে ভয়াবহ ঘটনা। শনিবার নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটর ভ্যান একেবারে ছিটকে গিয়ে পড়ে নয়ানজুলিতে। বসিরহাটের মাটিয়া থানা এলাকার রাজনগরের ঘটনা। স্থানীয় সূত্রে খবর, এক আত্মীয়ের দেহ সৎকার সেরে বাড়ি ফিরছিলেন তাঁরা। ওই ইঞ্জিন ভ্যানে অন্তত ২০জন ছিলেন। আচমকাই ইঞ্জিন ভ্যানটি একেবারে সশব্দে ছিটকে নয়ানজুলিতে পড়ে যায়। হাড়োয়ার গোপালপুর এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, ওই ইঞ্জিন ভ্যানে একাধিক মহিলা ও শিশুও ছিল। সকলেই বসিরহাট বনগাঁ রোড থেকে ছিটকে নয়ানজুলিতে পড়েন। তাঁদের অধিকাংশের বাড়ি বাদুরিয়ার হায়দারপুর গ্রামে। যাত্রীরাই বাঁচাও, বাঁচাও বলে চিৎকার শুরু করে দেয়। এরপর স্থানীয় বাসিন্দারাই প্রথমে উদ্ধার কাজে হাত লাগান। দুর্ঘটনাস্থলেই এক প্রৌঢ়ের মৃত্যু হয়। এরপর জখমদের একে একে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্য়বস্থা করেন বাসিন্দারা। অনেকেরই মাথায়, বুকে চোট লেগেছে। গোটা শরীর ভেসে গিয়েছে রক্তে।

তবে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই আরও দুজনের মৃত্যু হয়। তার মধ্য়ে যুবক ও শিশুর মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দাদের দাবি, একেবারে বেপরোয়া গতিতে চলছিল ইঞ্জিন ভ্যানটি। আচমকাই ভ্যানটি ব্রেক কষে। আর তারপরই আর নিয়ন্ত্রণ রাখতে না পেরে সোজা নয়ানজুলিতে। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় পাঠিয়েছে।

বন্ধ করুন