বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: বাঁকুড়ায় চলন্ত বাস থেকে নামতে গিয়ে পড়লেন যুবক, বাড়ি ফিরছে নিথর দেহ
বাস থেকে নামতে দিয়ে মৃত্যু যুবকের।

Accident: বাঁকুড়ায় চলন্ত বাস থেকে নামতে গিয়ে পড়লেন যুবক, বাড়ি ফিরছে নিথর দেহ

  • চলন্ত গাড়ি থেকে নামা যে কতটা বিপজ্জনক তা আরও একবার সামনে এল। বাঁকুড়ায় চলন্ত বাস থেকে নামতে গিয়ে এক যুবকের মর্মান্তিক পরিণতি। 

চলন্ত বাস থেকে অনেকেই ছুটে নামতে যান। কিন্তু তার পরিণতি হতে পারে ভয়ঙ্কর।  বাঁকুড়ার সোনামুখীতে ধানশিমলা পঞ্চায়েত এলাকায় বাস থেকে নামতে গিয়ে প্রাণ গেল এক যুবকের। মৃত যুবকের নাম টোটন দে। তাঁর বয়স ৩২ বছর। স্থানীয় সূত্রে খবর, ওই যুবকের বাড়ি বীরসিংহ গ্রামে।

তিনি দিদির বাড়ি থেকে বাসে চেপে বাড়ি ফিরছিলেন। বর্ধমানে তার দিদির বাড়ি। ধানশিমলা পোস্ট অফিস সংলগ্ন এলাকায় বাসটি গতি কিছুটা কমায়। এরপরই তাড়াহুড়ো করে বাস থেকে নেমে পড়েন টোটন। কিন্তু টাল সামলাতে না পেরে মাটিতে পড়ে যান। তার জেরে মাথায় চোট লাগে। এরপর স্থানীয় বাসিন্দারা ও পুলিশ তাকে সোনামুখী গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়।

 সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।স্থানীয় এক বাসিন্দা বলেন, চলন্ত গাড়ি থেকে ওই যুবক নামতে গিয়েছিলেন। তখনই তিনি পড়ে যান। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু ততক্ষণে সব শেষ। 

স্থানীয় সূত্রে খবর, ওই যুবক যখন বাস থেকে নেমেছিলেন তখনও বাসটি পুরোপুরি থামেনি। কিছুটা গতি কমিয়েছিল। কিন্তু তিনি মাটিতে নামার পরে আর টাল সামলাতে পারেননি। হয়তো মাথার ভেতরে চোট লাগে। সম্ভবত তারপরেই তার মৃত্যু হয়। কিন্তু তার শরীরে বড় কোনও আঘাতের চিহ্ন নেই। হাতে ও চোখের পাশে কেটে যাওয়ার দাগ রয়েছে। বিষ্ণুপুর জেলা হাসপাতালে দেহটি ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে। 

 

বন্ধ করুন