বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরপর ৩ বার পাল্টি খেল অটো, দেহ কবর দিয়ে ফেরার পথে ফের মৃত্যু, কান্নার রোল পাড়ায়
অটো দুর্ঘটনায় মৃত মহিলা। প্রতীকী ছবি।
অটো দুর্ঘটনায় মৃত মহিলা। প্রতীকী ছবি।

পরপর ৩ বার পাল্টি খেল অটো, দেহ কবর দিয়ে ফেরার পথে ফের মৃত্যু, কান্নার রোল পাড়ায়

  • এদিন কবিরুলের দেহ কবরস্থ করে বাড়ি ফিরছিলেন আত্মীয় স্বজনরা। আর তখনই ভয়াবহ দুর্ঘটনা। বাসিন্দাদের মতে, এই অটোতে চেপেই মৃত্যু হয়েছিল কবিরুলের। আর সেই অটোতে চেপে প্রাণ গেল তার পরিজনদের। এনিয়ে ইতিমধ্যেই এলাকায় জোর চর্চা চলছে।

মৃতদেহ কবর দিয়ে অটোতে চেপে ফিরছিলেন পরিজনরা। রাস্তায় আচমকাই দুর্ঘটনা। উত্তর ২৪ পরগনার সোহাই শ্বেতপুর রোডের উপর নিয়ন্ত্রণ হারিয়ে অটোটি উল্টে যায়। একেবারে তিন তিনবার অটোটি পালটি খায়। কয়েকজন অটোর মধ্যেই চাপা পড়ে যান। বাকিরা ছিটকে পড়েন রাস্তায়। এই ঘটনায় ১২জন আহত হয়েছিলেন। তার মধ্যে লাল বানু বিবি নামে এক মহিলার মৃত্যু হয়েছে। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। উত্তর ২৪ পরগনার দেগঙ্গার সোহাই শ্বেতপুর গ্রাম পঞ্চায়েতের মঙ্গলনগর নিয়াজিসপুর এলাকার ঘটনা। 

স্থানীয় সূত্রে খবর, গত ৭ মে স্থানীয় এফসিআই গোডাউন থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন কবিরুল মণ্ডল নামে এক যুবক। দত্তপুকুর এলাকায় একটি মালবাহী ট্রাক তার পায়ে ধাক্কা মেরেছিল। এরপর তার একটি পা বাদ দিতে হয়। তবে এরপরেও বাঁচানো যায়নি তাকে। সোমবার মৃত্যু হয়েছিল তার। এরপর এদিন কবিরুলের দেহ কবরস্থ করে বাড়ি ফিরছিলেন আত্মীয় স্বজনরা। আর তখনই ভয়াবহ দুর্ঘটনা। বাসিন্দাদের মতে, এই অটোতে চেপেই মৃত্যু হয়েছিল কবিরুলের। আর সেই অটোতে চেপে প্রাণ গেল তার পরিজনদের। এনিয়ে ইতিমধ্যেই এলাকায় জোর চর্চা চলছে।

স্থানীয়দের মতে, অটোটে বেশ জোরেই আসছিল অন্তত ১২জন অটোতে চেপেছিল। কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে সেটি উলটে যায়। আর তাতেই ভয়াবহ কাণ্ড। লাল বানু বিবিকে জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। বাকিদের চিকিৎসা চলছে।

বন্ধ করুন