বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাঁকুড়ার জঙ্গলে ওভারটেক করতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, গুড়িয়ে গেল গাড়ি, মৃত ২
দুধের গাড়ির পেছনে ধাক্কা দেয় অপর গাড়িটি।

বাঁকুড়ার জঙ্গলে ওভারটেক করতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, গুড়িয়ে গেল গাড়ি, মৃত ২

  • ফাঁকা রাস্তায় দুটি গাড়িই দ্রুতগতিতে যাচ্ছিল। স্থানীয় বাসিন্দারা বলেন,সামনের দিকে লরিটি ছিল। পেছনে ছিল স্করপিও গাড়িটি। সম্ভবত গাড়িটি ওভারটেক করতে গিয়েছিল। তখনই পেছন থেকে ধাক্কা দেয়। 

ভয়াবহ দুর্ঘটনা। বাঁকুড়ার জয়পুরের জঙ্গলে দুধের গাড়ির সঙ্গে স্করপিও গাড়ির সংঘর্ষ। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২ মহিলার। আহত হয়েছেন ৫জন। জয়পুর থানার জয়পুর শুকনো পুকুরের কাছে ঘটনা।দুই মহিলাকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় সূত্রে খবর, দুটি গাড়িই বিষ্ণুপুরের দিকে থেকে জয়পুরের দিকে আসছিল। সামনে আমূল দুধের গাড়িটি ছিল। আচমকাই পেছন থেকে নিয়ন্ত্রণ হারিয়ে স্করপিও গাড়িটি দুধের গাড়ির পেছনে ধাক্কা দেয়। এতেই মৃত্যু হয় দুই মহিলার। ঘটনার কথা জানাজানি হতেই পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধারকাজে হাত লাগায়।

স্থানীয় বাসিন্দারা বলেন,সামনের দিকে লরিটি ছিল। পেছনে ছিল স্করপিও গাড়িটি। সম্ভবত গাড়িটি ওভারটেক করতে গিয়েছিল। তখনই পেছন থেকে ধাক্কা দেয়। এসে দেখলাম কয়েকজনকে হাসপাতালে পাঠিয়েছে। দুজন মারা গিয়েছেন। তারাপদ গড়াই নামে অপর এক বাসিন্দা বলেন, ভয়াবহ দুর্ঘটনা। দুধের গাড়ির পেছনে এসে মেরে দিয়েছে অপর গাড়িটি।

দুর্ঘটনার পরে ট্রাকটি গিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। এদিকে ওই দুই মহিলার মাথা ফেটে যায়। শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে তাদের। পুলিশ দেহ দুটিকে উদ্ধার করে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাদা রঙের স্করপিও গাড়িটি একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। ভেতরে থাকা গাড়ির আরোহীদের অবস্থাও আশঙ্কাজনক।

বন্ধ করুন