বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: কুলপিতে ভয়াবহ দুর্ঘটনা, বাইকে ধাক্কা স্করপিওর, ছিটকে পড়লেন ৪জন, মৃত ২
দুর্ঘটনার পরে পড়ে রয়েছে বাইকটি।

Accident: কুলপিতে ভয়াবহ দুর্ঘটনা, বাইকে ধাক্কা স্করপিওর, ছিটকে পড়লেন ৪জন, মৃত ২

  • পুজোর আগেই ফের দুর্ঘটনা। বাইকের সঙ্গে স্করপিও গাড়ির মুখোমুখি সংঘর্ষ। বেপরোয়াভাবে গাড়ি চালানো হচ্ছিল বলে অভিযোগ।

পুজোর মুখে ভয়াবহ দুর্ঘটনা দক্ষিণ ২৪ পরগনার কুলপিতে। বাইক ও স্করপিও গাড়ির মধ্যে একেবারে মুখোমুখি সংঘর্ষ। কুলপি থানার করঞ্জলি জামতলা মোড়ে ১১৭ নম্বর জাতীয় সড়কের উপর ভয়াবহ দুর্ঘটনা। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২জনের। মৃতের নাম বিপ্লব নাইয়া ও দেবাশিস সর্দার। দুজনেই করঞ্জলির বাসিন্দা।

স্থানীয় সূত্রে খবর, ২টি বাইকে চেপে করঞ্জলি থেকে নিশ্চিন্তপুরের দিকে যাচ্ছিলের ৪জন যুবক। সেই সময় বিপরীত দিক থেকে আসা একটি স্করপিও গাড়ি সজোরে ধাক্কা মারে বাইকে। রাস্তার উপর ছিটকে পড়েন চারজন। পরে তাদের মধ্যে দুজনের মৃত্যু হয়। তীব্র আর্তনাদ শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ২জন জখম হয়েছেন। তাদের কুলপি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় এক বাসিন্দা বলেন, কে কাকে মেরেছে বলা যাচ্ছে না। সম্ভবত করঞ্জলির দিক থেকে বাইক দুটি যাচ্ছিল। এসে দেখি চারজন রাস্তায় পড়ে রয়েছেন। তার মধ্যে ২জনের মৃত্যু হয়েছে। কিন্তু ঠিক কীভাবে দুর্ঘটনাটি হয়েছে তা বোঝা যাচ্ছে না।

এদিকে ঘটনার পরেই এলাকায় ব্যাপক শোরগোল পড়ে যায় এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অনুমান তিনটি গাড়িই অত্যন্ত বেপরোয়াভাবে চালানো হচ্ছিল। সম্ভবত নিয়ন্ত্রণ হারিয়েই গাড়িগুলির মধ্যে ধাক্কা লাগে। কিন্তু তাদের গতি এতটাই তীব্র ছিল মৃত্যু হয় দুজনের। বাইক চালকদের মাথায় হেলমেটও ছিল না বলে স্থানীয় সূত্রে খবর। 

 

বন্ধ করুন