বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডিউটিতে যাওয়ার পথে পুলিশকর্মীর মাথা পিষে দিল ট্রাক, সোনারপুরে ভয়াবহ Accident

ডিউটিতে যাওয়ার পথে পুলিশকর্মীর মাথা পিষে দিল ট্রাক, সোনারপুরে ভয়াবহ Accident

স্কুটিতে চেপে ডিউটিতে যাচ্ছিলেন ওই হোমগার্ড।

দুর্ঘটনার জেরে রাস্তায় যান চলাচলে কিছুটা বিঘ্ন ঘটে। পুলিশ গিয়ে কোনওরকমে পরিস্থিতি মোকাবিলা করে। কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা পুলিশ খতিয়ে দেখছে। আপাতত দেহটি ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে।

ভয়াবহ দুর্ঘটনা দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। লরির চাকা পিষে দিল এক হোমগার্ডের মাথা। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তার। মৃতের নাম শেখ আব্দুল হামিদ। তিনি বারুইপুর পুলিশ জেলার এসপি অফিসের হোম গার্ড হিসাবে কর্মরত ছিলেন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। সোনারপুর তেমাথা এলাকার ঘটনা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্কুটি নিয়ে তিনি ডিউটিতে যাচ্ছিলেন। এসপি অফিসেই তিনি ডিউটিতে যাচ্ছিলেন। পুলিশের ইউনিফরম ছিল তাঁর পরনে। এমন সময় ভয়াবহ দুর্ঘটনা। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, ইট বোঝাই একটি ট্রাক তাকে ধাক্কা মারে। এরপর তিনি রাস্তাতেই ছিটকে পড়ে যান। ইটের ট্রাকটি একেবারে তাঁর মাথার উপর দিয়ে চলে যায়।

হোম গার্ডের মাথাটি একেবারে লরির চাকায় পিষে যায়। স্থানীয় বাসিন্দারাও ছুটে আসেন। পুলিশ কর্মীরাও এলাকায় জড়ো হয়ে যায়। কিছুক্ষণ রাস্তাতেই দেহটি পড়ে ছিল। এদিকে ঘাতক ট্রাকটির খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। দুর্ঘটনার জেরে রাস্তায় যান চলাচলে কিছুটা বিঘ্ন ঘটে। পুলিশ গিয়ে কোনওরকমে পরিস্থিতি মোকাবিলা করে। কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা পুলিশ খতিয়ে দেখছে। আপাতত দেহটি ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে।

তবে বাসিন্দাদের দাবি, অত্যন্ত বেপরোয়াভাবে ট্রাকগুলি চলাচল করে। যেকোনওদিন আরও বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে।

বন্ধ করুন