বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: উস্থিতে টোটোকে ধাক্কা দিল ট্রাক, ছিটকে পড়ল ছাত্র-ছাত্রীরা, জখম ৭জন

Accident: উস্থিতে টোটোকে ধাক্কা দিল ট্রাক, ছিটকে পড়ল ছাত্র-ছাত্রীরা, জখম ৭জন

টোটোকে ধাক্কা দিল মালবাহী গাড়ি। প্রতীকী ছবি

বাসিন্দাদের দাবি, এদিন আরও বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। ট্রাকগুলি যাতে ট্রাফিক বিধি মেনে চলে তা দেখা দরকার। তবে ঘাতক গাড়ির চালককে পুলিশ আটক করেছে।

ভয়াবহ দুর্ঘটনা দক্ষিণ ২৪ পরগনার উস্থি থানার তেঁতুলতলা থানা এলাকায়। টোটো ও মালবাহী গাড়ির মধ্যে সংঘর্ষ। টোটোতে ছাত্রছাত্রীরা ছিল। বুধবার স্কুল ছুটির পরে টোটোতে চেপে তারা বাড়ি ফিরছিল। সেই সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক সজোরে ধাক্কা দেয় টোটোতে। দুর্ঘটনায় আহত হয়েছে টোটো চালক সহ সাতজন ছাত্রছাত্রী। সকলেই উস্থি শ্রীচন্দা হাই স্কুলের পড়ুয়া। 

এদিকে স্থানীয় বাসিন্দারাই প্রথমে উদ্ধারকাজে হাত দেন। পরে পুলিশ ঘটনাস্থলে আসে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ধাক্কা দিয়ে মালবাহী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উলটে যায়। দুর্ঘটনায় আহত পড়ুয়াদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

তাদেরকে প্রথমে স্থানীয় বানেশ্বরপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনজনের অবস্থার অবনতি হওয়াতে তাদের ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে পাঠানো হয়। স্থানীয় সূত্রে খবর, টোটোতে চেপে ছাত্রছাত্রীরা বাড়ি ফিরছিল। সেই সময় বেপরোয়াভাবে আসছিল ট্রাকটি। মালবাহী গাড়িটি নিয়ন্ত্রণ রাখতে পারেনি। সোজা গিয়ে টোটোতে ধাক্কা দেয়। তবে একেবারে শেষ মুহূর্তে গাড়িটি নিয়ন্ত্রণে আনার জন্য চেষ্টা করা হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি।

বাসিন্দাদের দাবি, এদিন আরও বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। ট্রাকগুলি যাতে ট্রাফিক বিধি মেনে চলে তা দেখা দরকার। তবে ঘাতক গাড়ির চালককে পুলিশ আটক করেছে।

বন্ধ করুন