বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রতিবেশীর ছোড়া অ্যাসিডে দগ্ধ গৃহবধূ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

প্রতিবেশীর ছোড়া অ্যাসিডে দগ্ধ গৃহবধূ

  • পরিবারের তরফে জানানো হয়েছে, দীর্ঘদিন ধরে বধূকে কুপ্রস্তাব দিচ্ছিলেন অভিযুক্ত বিপ্লব দত্ত ওরফে মাঙ্কা। বধূ তাতে রাজি না হওয়ায় এর আগেও তাঁর প্রাণনাশের চেষ্টা করেছে অভিযুক্ত।

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে গৃহবধূকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ঘটনা উত্তর ২৪ পরগনার শ্যামনগরের নিরঞ্জন পল্লির। রবিবার সকাল ১০টা নাগাদ এই ঘটনায় প্রতিবেশী বিপ্লব দত্তের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন আক্রান্ত বধূর স্বামী। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পরিবারের তরফে জানানো হয়েছে, রবিবার সকাল ১০টা নাগাদ নিজের বাড়ির কলতলায় বাসন মাজছিলেন বধূ। তখন দোতলা থেকে তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে অভিযুক্ত বিপ্লব। তবে অ্যাসিড লাগে তাঁর মাথার পিছন দিকে। চুল বেয়ে ঘাড় দিয়ে নামতে থাকে অ্যাসিড। পরিবারের সদস্যরা সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে ভাটপাড়া হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

পরিবারের তরফে জানানো হয়েছে, দীর্ঘদিন ধরে বধূকে কুপ্রস্তাব দিচ্ছিলেন অভিযুক্ত বিপ্লব দত্ত ওরফে মাঙ্কা। বধূ তাতে রাজি না হওয়ায় এর আগেও তাঁর প্রাণনাশের চেষ্টা করেছে অভিযুক্ত। এমনকী বধূর বাড়িতে আগুন লাগানোরও চেষ্টা করেছে সে।

ঘটনায় শ্যামনগর থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত মহিলার স্বামী রাজু সরকার। এর পর বিপ্লব ও তাঁর মা অনিতা দত্তকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন