বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মোদীর থেকে কম হিন্দু নন বার্তা দিতেই গঙ্গাসাগর মেলা করলেন মমতা, কটাক্ষ অধীরের
কপিল মুনির আশ্রমে (PTI)
কপিল মুনির আশ্রমে (PTI)

মোদীর থেকে কম হিন্দু নন বার্তা দিতেই গঙ্গাসাগর মেলা করলেন মমতা, কটাক্ষ অধীরের

  • গঙ্গাসাগর মেলার অনুমতি দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বার্তা দিতে চাইছেন যে তিনি সব পারেন।

কোভিড আবহের মধ্যে চলছে গঙ্গাসাগর মেলা। রাজ্যে প্রতিদিন যেখানে সংক্রমণ ছড়াচ্ছে ২০ হাজারের কাছাকাছি সেই পরিস্থিতিতে গঙ্গাসাগর মেলার পক্ষে একেবারেই নন বিরোধীরা। চিকিৎসক মহলের একাংশের নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। এনিয়ে আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকার তীব্র সমালোচনা করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। শুক্রবার গঙ্গাসাগর মেলা নিয়ে আরও একবার মুখ্যমন্ত্রীর সমালোচনায় সরব হলেন অধীর চৌধুরী। এদিন 'রাজ্য সরকার মানুষের জীবন নিয়ে ছেলেখেলা করছে' বলে কটাক্ষ করেছেন তিনি।

অধীর চৌধুরীর কটাক্ষ, 'গঙ্গাসাগর মেলার অনুমতি দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বার্তা দিতে চাইছেন যে তিনি সব পারেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেমন হিন্দু, মমতা বন্দ্যোপাধ্যায়ও তার চেয়ে কম হিন্দু নন! মমতা বন্দ্যোপাধ্যায় এই বার্তা দিতে গিয়ে মানুষের জীবন নিয়ে ছেলেখেলা করছেন।' অধীরের আরও কটাক্ষ, ' মানুষের জীবন নিয়ে ছেলেখেলা হলেও তো কোনও অসুবিধা নেই! বার্তা তো পৌঁছে গেল।' এই পরিস্থিতিতে বর্তমান শাসক দলের কাছে মানুষের জীবনের কোনও মূল্য নেই বলেই দাবি করেছেন অধীর চৌধুরী।

প্রসঙ্গত কলকাতা হাইকোর্ট গঙ্গাসাগর মেলায় করোনা সংক্রমণ রুখতে একগুচ্ছ গাইডলাইন বেঁধে দিয়েছে। কিন্তু, আদতে গঙ্গাসাগরে কোনও বিধি মানা হচ্ছে না বলে অভিযোগ তুলেছেন অধীর চৌধুরী। তাঁর এর ফলে করোনা সংক্রমণ আরও বাড়বে।

অন্যদিকে, ধুলিয়ানের গঙ্গা ভাঙ্গন প্রসঙ্গে বলতে গিয়ে পুরভোট নিয়েও সরকারকে বিঁধতে ছাড়েননি অধীর চৌধুরী। তিনি বলেন, 'এখন তো পুরসভা ভোট চলছে, তাই পঞ্চায়েত এলাকায় কেন কাজ হবে! আবার পঞ্চায়েত ভোট চললে তখন পঞ্চায়েত এলাকায় কাজ হতো। ' তার কটাক্ষ তৃণমূল সরকার মানুষের জন্য কাজ করে না।

বন্ধ করুন