বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আনিস খানের বাড়িতে অধীর, সংসদে ঘটনার কথা উত্থাপনের আশ্বাস দিলেন পরিবারকে

আনিস খানের বাড়িতে অধীর, সংসদে ঘটনার কথা উত্থাপনের আশ্বাস দিলেন পরিবারকে

অধীর চৌধুরী। নিজস্ব ছবি।

এদিন আনিস মৃত্যুর তদন্তে CBI তদন্তের দাবি তুলেছেন অধীররঞ্জনবাবু। রবিবার এই দাবিতে কলকাতায় কংগ্রেস মিছিল করবে বলে জানান তিনি।

আমতায় নিহত যুবক আনিস খানের বাড়িতে গেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। রবিবার তাঁর নেতৃত্বে আনিসের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করে কংগ্রেসের একটি প্রতিনিধিদল। এদিন আনিসের পরিবারকে সুবিচার পাইয়ে দিতে সমস্ত উদ্যোগ গ্রহণের আশ্বাস দেন তিনি।

রবিবার অধীরবাবুর সঙ্গে ছিলেন প্রদেশ কংগ্রেসের পর্যবেক্ষক চেল্লাকুমার। সেখানে আনিসের বাবা সালেম খানকে তিনি রাষ্ট্রপতি, মানবাধিকার কমিশন ও সংখ্যালঘু কমিশনের দরবারে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেন। বলেন, সংসদে পুরভোটে সন্ত্রাস ও আনিস খানের মৃত্যুর বিষয়টি তুলে ধরব। এই ঘটনায় পুলিশ ও প্রশাসন যুক্ত। সিট গঠন করে আসল ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে।

এদিন আনিস মৃত্যুর তদন্তে CBI তদন্তের দাবি তুলেছেন অধীররঞ্জনবাবু। রবিবার এই দাবিতে কলকাতায় কংগ্রেস মিছিল করবে বলে জানান তিনি।

বলে রাখি, গত ১৮ ফেব্রুয়ারি রাতে মৃত্যু হয় আমতার সারদা দক্ষিণ খাঁ পাড়ার বাসিন্দা যুবক আনিস খানের। তার বিরুদ্ধে একাধিক গুরুতর ধারায় মামলা ছিল। রাতে পুলিশ তাঁকে বাড়িতে খুঁজতে গেলে ৩ তলা থেকে পড়ে মৃত্যু হয় তাঁর। পরিবারের দাবি, পুলিশ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে আনিসকে। ঘটনার তদন্তে SIT গঠন করেছে রাজ্য সরকার।

 

বন্ধ করুন