বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলে এলে প্রাপ্য মর্যাদা দেব, বিক্ষুব্ধ তৃণমূলিদের ডাক দিলেন অধীর
অধীর চৌধুরী (PTI)
অধীর চৌধুরী (PTI)

দলে এলে প্রাপ্য মর্যাদা দেব, বিক্ষুব্ধ তৃণমূলিদের ডাক দিলেন অধীর

  • এদিন অধীরবাবু বলেন, তৃণমূলে শুধু ভাঙন নয় গণভাঙন চলছে। আগামী দিনে পশ্চিমবঙ্গের মানুষ দেখবে তৃণমূল নামে কোনও দলের অস্তিত্ব আর বাংলায় নেই। বিদ্রোহী তৃণমূলিদের জন্য কংগ্রেসের দরজা খোলা।

বিধানসভা নির্বাচনের আগে বিক্ষুব্ধ তৃণমূলিদের তাঁর দলে আমন্ত্রণ জানালেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। বুধবার বহরমপুরে এক সাংবাদিক বৈঠকে বিক্ষুদ্ধ তৃণমূলিদের সরাসরি দলে আহ্বান জানান তিনি। অধীরবাবু বলেন, তৃণমূলের বিরুদ্ধে যাঁরা বিদ্রোহ ঘোষণা করেছেন তাতে বোঝা যায় তাঁদের মধ্যে কিছু হলেও সততা অবশিষ্ট রয়েছে। 

এদিন অধীরবাবু বলেন, তৃণমূলে শুধু ভাঙন নয় গণভাঙন চলছে। আগামী দিনে পশ্চিমবঙ্গের মানুষ দেখবে তৃণমূল নামে কোনও দলের অস্তিত্ব আর বাংলায় নেই। বিদ্রোহী তৃণমূলিদের জন্য কংগ্রেসের দরজা খোলা। কংগ্রেসে এলে আমি তাঁদের প্রাপ্য মর্যাদা দেব। বিদ্রোহ করে তাঁরা প্রমাণ করেছেন, কিছু হলেও সততা অবশিষ্ট রয়েছে তাঁদের মধ্যে।

শুভেন্দু অধিকারীকে কেন্দ্র করে টালমাটাল মুর্শিদাবাদের তৃণমূলও। দলের নিষেধাজ্ঞা অমান্য করে গত রবিবার সেখানে শুভেন্দুর সভার আয়োজন করেছিলেন জেলা পরিষদ সভাধিপতি-সহ একাধিক কর্মাধ্যক্ষ। খড়গ্রামের সেই সভায় ভিড়ও ছিল চোখে পড়ার মতো। এর পরই মুর্শিদাবাদে তৃণমূলে আড়াআড়ি বিভাজন দেখা দিয়েছে। আর তার জেরে ফের ঘরছাড়াদের ঘরে ফেরার অপেক্ষায় রয়েছে কংগ্রেস।

 

বন্ধ করুন