বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Gang rape in Purba Burdwan: জঙ্গলে শৌচকর্ম করতে গিয়ে গণধর্ষণের শিকার আদিবাসী মহিলা! অভিযোগে গ্রেফতার ৩

Gang rape in Purba Burdwan: জঙ্গলে শৌচকর্ম করতে গিয়ে গণধর্ষণের শিকার আদিবাসী মহিলা! অভিযোগে গ্রেফতার ৩

আদিবাসী মহিলাকে গণধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি (HT_PRINT)

ওই আদিবাসী মহিলা আউশগ্রাম থানা এলাকার বাসিন্দা। বুধবার গভীর রাতে জঙ্গলে শৌচকর্ম করতে গিয়েছিলেন। সেই সময় ৩ জন তাঁকে মারধর করে এবং গণধর্ষণ করে বলে অভিযোগ। পরে মহিলার পরিবারের সদস্যরা তাঁকে জঙ্গল থেকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করেন।

রাজ্যে আবারও গণধর্ষণের অভিযোগ উঠল। পূর্ব বর্ধমানের আউশগ্রামে শৌচকর্ম করতে জঙ্গলে গেলে আদিবাসী এক মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ৩৭৬ ডি ধারায় মামলা রুজু করেছে পুলিশ। এর মধ্যে ২ জনের বাড়ি আউশগ্রামে এবং একজনের বাড়ি গলসিতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। আজ স্বাস্থ্য পরীক্ষার পর ধৃতদের আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই আদিবাসী মহিলা আউশগ্রাম থানা এলাকার বাসিন্দা। বুধবার গভীর রাতে জঙ্গলে শৌচকর্ম করতে গিয়েছিলেন। সেই সময় ৩ জন তাঁকে মারধর করে এবং গণধর্ষণ করে বলে অভিযোগ। পরে মহিলার পরিবারের সদস্যরা তাঁকে জঙ্গল থেকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এ বিষয়ে কিছু জানাননি আধিকারিকরা। এই ঘটনায় মহিলাদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে।

প্রসঙ্গত, এর আগেও পূর্ব বর্ধমানে একাধিক ধর্ষণের ঘটনা ঘটেছে। গত বছরের জুলাইয়ে রথের মেলা দেখে ফেরার সময় আদিবাসী গৃহবধূ গণধর্ষণের শিকার হন। ৩ যুবক একেবারে রাস্তা থেকে ওই গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ। এই ঘটনাটিও ঘটেছিল আউশগ্রাম থানা এলাকায়। পরে গৃহবধূর অভিযোগের ভিত্তিতে ৩ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে আউশগ্রাম থানার পুলিশ।

তারও আগে ২০২১ সালের অক্টোবরে বর্ধমান শহরে বছর বত্রিশের মহিলাকে টোটোতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে। তিনি গলসির বাসিন্দা। তাঁর স্বামী শহরের বাড়িতে রয়েছেন কিনা, খোঁজ নিতে তিনি বর্ধমানে গিয়েছিলেন। কিন্তু স্বামীর খোঁজ না পেয়ে, তিনি রাতে শহরের পুরভবনের উল্টো দিকে একটি জায়গায় বসেছিলেন। রাতে জনা ছ’য়েক যুবক তাঁকে জোর করে টোটোয় তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

এছাড়াও, গত বছর পূর্ব বর্ধমানের জামালপুর থানার শিয়ালি গ্রামের দাসপাড়ায় বছর দশেকের এক নাবালিকাকে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল। বার বার ধর্ষণের ঘটনায় নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে, ৩ রাশির উন্নতির দরজা খুলবে, হবে আর্থিক লাভ বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' এসি চালাতে হবে না, এই কাজগুলি করলেই ঘরের তাপমাত্রা ৫ ডিগ্রি কমে যাবে রবিবার সকালে মন ভালো রাখুন, যতই গরম লাগুক, পড়ুন দিনের সেরা ৫ জোকস আর হেসে নিন জয় জয় শিবশঙ্কর, নাটু নাটু, মিলিয়ে তৈরি হবে বিশেষ নাচ, War 2তে নাচবেন হৃত্বিক-NTR IPL-এ তৃতীয় দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের, সব থেকে কম বলে ৫০ করেছেন কারা? 'ফিরবে ইলেক্টোরাল বন্ড', নির্মলা সীতারামনের এই মন্তব্য শুনেই আক্রমণে কংগ্রেস পরনে স্পোর্টস ব্রা, কার প্রতি ভালোবাসার টানে জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি? স্বাভাবিকের থেকে ৮.৩ ডিগ্রি বেশি গরম! পুড়ছে বাংলা, ব্যারাকপুরে ৪৩, ক্যানিংয়ে ৪২ হরমোনের কারণে পুরু গোঁফ কিশোরীর, পরীক্ষায় প্রথম হয়েও কটাক্ষের শিকার স্বাতী

Latest IPL News

বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.