বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লোকাল ট্রেন থেকে পড়ে মৃত্যু আফ্রিকার ফুটবলারের
নিহত কুয়াডিও ম্যাথু।

লোকাল ট্রেন থেকে পড়ে মৃত্যু আফ্রিকার ফুটবলারের

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফুটবল খেলতে পশ্চিম আফ্রিকা থেকে ভারতে এসেছিলেন ম্যাথু। থাকতেন উত্তর ২৪ পরগনার অশোকনগরে। সেখান থেকে নিয়মিত কলকাতার ময়দানে যাতায়াত করতেন তিনি।

শিয়ালদা মেইন শাখায় ট্রেন থেকে পড়ে মৃত্যু হল আফ্রিকান ফুটবলারের। শনিবার উত্তর ২৪ পরগনার খড়দা ও টিটাগড় স্টেশনের মাঝে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত কুয়াডিও ম্যাথু পশ্চিম আফ্রিকার আইভরি কোস্টের বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফুটবল খেলতে পশ্চিম আফ্রিকা থেকে ভারতে এসেছিলেন ম্যাথু। থাকতেন উত্তর ২৪ পরগনার অশোকনগরে। সেখান থেকে নিয়মিত কলকাতার ময়দানে যাতায়াত করতেন তিনি। শনিবার তিনি কলকাতায় ফুটবল সরঞ্জাম কিনতে গিয়েছিলেন। ফেরার পথে ঘটে দুর্ঘটনা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ২ ও ৩ নম্বর লাইনের মাঝখানে ভিড় ট্রেন থেকে পড়ে যান ওই ফুটবলার। তাঁকে কাতরাতে দেখে স্থানীয়রা উদ্ধার করে বিএন বসু হাসপাতালে নিয়ে যান। সেখানে কিছুক্ষণ চিকিৎসা চলার পর মৃত্যু হয় তাঁর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ফুটবলারের পাসপোর্ট উদ্ধার হয়েছে। তিনি আইভরি কোস্টের নাগরিক। পাসপোর্টে তিনি খেলোয়াড় বলে উল্লেখ রয়েছে। পরিবারকে খবর পাঠানোর জন্য বিদেশ মন্ত্রকের সঙ্গে যোগাযোগ করছে উত্তর ২৪ পরগনা জেলাপুলিশ।

 

বন্ধ করুন