বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nadia: ২ দিন নিখোঁজ থাকার পর বাঁশ বাগান থেকে উদ্ধার ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ! চাঞ্চল্য

Nadia: ২ দিন নিখোঁজ থাকার পর বাঁশ বাগান থেকে উদ্ধার ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ! চাঞ্চল্য

মৃতদেহের প্রতীকী ছবি।

মৃতের নাম শরিফ উদ্দিন মণ্ডল। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে ওই ব্যক্তির দেহে যেভাবে আঘাত রয়েছে তাতে খুনের সন্দেহ করছেন পরিবারের সদস্যরা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি হরিণঘাটা থানা এলাকার নিমতলার রুস্তম নগরের বাসিন্দা।

দুদিন ধরে নিখোঁজ থাকার পর কবরস্থানের পাশে অবস্থিত একটি বাঁশ বাগান থেকে উদ্ধার হল এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ। মৃতদেহের চোখ ও নাক খুবলে নেওয়া হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি নদিয়ার হরিণঘাটা থানা এলাকার। মৃতের নাম শরিফ উদ্দিন মণ্ডল। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে ওই ব্যক্তির দেহে যেভাবে আঘাত রয়েছে তাতে খুনের সন্দেহ করছেন পরিবারের সদস্যরা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি হরিণঘাটা থানা এলাকার নিমতলার রুস্তম নগরের বাসিন্দা। তাঁর বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে অবস্থিত কবরস্থান। তার ঠিক পাশেই বাঁশ বাগানটি অবস্থিত। সেখান থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছে। শরিফ উদ্দিনের বয়স ৫৫ বছর। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, দুদিন আগেই এলাকার কিছু মানুষ দুটি গাড়ি করে ফুরফুরা শরীফের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। শরিফের পরিবারের সদস্যরা ভেবেছিলেন, তিনিও হয়তো তাঁদের সঙ্গে সেখানে গিয়েছেন। কিন্তু পরে জানতে পারেন তিনি সেখানে যাননি। এরপর তাঁর খোঁজে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় তল্লাশি চালান। অবশেষে ওই বাঁশ বাগানে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখেন তাঁরা।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মাঝেমধ্যেই ওই বাঁশ বাগানে বাঁশ কাটতে যেতেন শরিফ। তাঁর মৃতদেহের পাশ থেকে কাঠারি উদ্ধার হয়েছে। কীভাবে তাঁর মৃত্যু হয়েছে তা কিছুই বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা। তবে পরিবারের অনেকেই দাবি করছেন, তাঁকে খুন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলেই তাঁর মৃত্যুর কারণ সম্পর্কে স্পষ্ট জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ডেবরায় চিকিৎসক দম্পতি খুন, বাইকের নম্বরের সূত্রে রহস্য ফাঁস, গ্রেফতার ২ ‘সাদা আলোর নিচে আপনাকে ফর্সা লাগবে!’CPI কাউন্সিলরকে কটাক্ষ TMC নেতার মুকেশের কাঁটা এখন তাঁরই রঞ্জি টিমের সতীর্থ, রাঁচিতে অভিষেক হতে পারে আকাশ দীপের স্কুলে মাতৃভাষা দিবস নিয়ে কিছু বলতে হবে? বা ছোট রচনা লেখার আছে? নমুনা রইল এখানে ট্রায়াল রান নিউ গড়িয়া-রুবি মেট্রোর! চালকের কেবিন থেকে কেমন লাগল? রইল ভিডিয়ো 'দোষীকে না ধরে…', সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতারিতে সরব অনুরাগ ঠাকুর বাড়িতে ঢুকে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে, 'ক্লোজ' ওসি সত্তরের দশকে দাপিয়ে কাজ, চলচ্চিত্রে অসামান্য অবদান, দাদাসাহেব ফালকে পেলেন মৌসুমী 'অল্পের জন্য রক্ষা'! মাঝ আকাশে দুর্যোগে পড়ল বিমান, ফ্লাইটের অন্দরে কী ঘটছিল? মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে করুন এগুলি দান, লক্ষ্মীর কৃপায় সকল ইচ্ছা হবে পূরণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.