বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP Celebrate: ‘‌চড়াম চড়াম’‌ ঢাক বাজিয়ে বিজেপির উল্লাস, জেল–পথ গঙ্গাজল দিয়ে ধোয়া হল

BJP Celebrate: ‘‌চড়াম চড়াম’‌ ঢাক বাজিয়ে বিজেপির উল্লাস, জেল–পথ গঙ্গাজল দিয়ে ধোয়া হল

চড়াম চড়াম’‌ ঢাক বাজাল বিজেপি।

আজ, মঙ্গলবার সকাল পৌনে ৭টা নাগাদ অনুব্রত মণ্ডলকে জেল থেকে বের করা হয়। কলকাতার জোকা ইএসআই হাসপাতালে তাঁর স্বাস্থ্যপরীক্ষা হবে। সেখান থেকে ফিট সার্টিফিকেট পেলেই তারপর তাঁকে নয়াদিল্লির উদ্দেশে নিয়ে যাবে ইডি। আসানসোল থেকে অনুব্রতকে নিয়ে গাড়ি বেরিয়ে যেতে বিজেপি কর্মীরা গেরুয়া আবির দিয়ে চলে হোলি খেলা।

সিবিআইয়ের বিশেষ আদালতের হস্তক্ষেপে অনুব্রত মণ্ডলের দিল্লিযাত্রার জট কেটেছে। আজ, মঙ্গলবার তাঁকে আকাশপথে দিল্লি নিয়ে যাবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তাই সাতসকালে আসানসোল জেল থেকে কলকাতায় নিয়ে আসা হয়েছে অনুব্রত মণ্ডলকে। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে এই অনুব্রতরই স্লোগান ছিল— ‘এবার চড়াম চড়াম ঢাক বাজবে।’ এখন পরিস্থিতি তাঁর প্রতিকূলে যাওয়ায় এবং অনুব্রত মণ্ডল মঙ্গলবার সকালে আসানসোল জেল থেকে দিল্লির উদ্দেশে রওনা দিতেই জেলার বাইরে ‘‌চড়াম চড়াম’‌ ঢাক বাজাল বিজেপি।

আর কী ঘটল আসানসোলে?‌ গরু পাচারকাণ্ডে অভিযুক্ত বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলকে নিয়ে কলকাতার উদ্দেশে রওনা হলেন আসানসোল সংশোধনাগার কর্তৃপক্ষ। সকাল ৭টায় আসানসোল জেল থেকে বের করে নিয়ে আসা হয়। তারপরই দেখা গেল, বিজেপির মহিলা কর্মীরা জেল সংলগ্ন রাস্তা গঙ্গা জল দিয়ে ধুয়ে দিচ্ছেন। অর্থাৎ শুদ্ধ করছেন। বিজেপির মহিলা কর্মীদের বক্তব্য, একজন প্রসিদ্ধ গরু–চোর এতদিন আসানসোল জেলে থেকেছেন। তাঁকে নয়াদিল্লি পাঠানোর পর আসানসোল জেলের সামনের রাস্তা শুদ্ধ করা হল।

এদিকে গত অগস্ট মাসে রাখীর দিন গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছিল সিবিআই। তারপর থেকে তিনি এই আসানসোল জেলেই ছিলেন। মাঝে এক সপ্তাহ দুবরাজপুর থানার লকআপে ছিলেন। সেটা আবার খুনের চেষ্টার অভিযোগ ছিল কেষ্টর বিরুদ্ধে। কেমন নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে?‌ অনুব্রত মণ্ডলকে নিয়ে কলকাতায় আসার জন্য আসানসোল সংশোধনাগার কন্ট্রোলার কৃশানু গঙ্গোপাধ্যায় এবং একজন সহযোগীকে পাঠিয়েছে। নিরাপত্তায় রাখা হয়েছে আসানসোল–দুর্গাপুর পুলিশের একজন ইনস্পেক্টর, তিনজন সাব ইনস্পেক্টর এবং ১২ জন সশস্ত্র পুলিশের একটি বিশেষ বাহিনী। সঙ্গে দু’টি পাইলট গাড়িও। অনুব্রতর কনভয়ের সামনে এবং পিছনে রয়েছে একটি করে পাইলট গাড়ি। অ্যাম্বুল্যান্সে করে পাঠানো হয়েছে জেলা হাসপাতালের একজন চিকিৎসক অমিয়সিন্ধু দাস–সহ আর একজনকে।

আর কী জানা যাচ্ছে?‌ অন্যদিকে আজ, মঙ্গলবার সকাল পৌনে ৭টা নাগাদ অনুব্রত মণ্ডলকে জেল থেকে বের করা হয়। কলকাতার জোকা ইএসআই হাসপাতালে তাঁর স্বাস্থ্যপরীক্ষা হবে। সেখান থেকে ফিট সার্টিফিকেট পেলেই তারপর তাঁকে নয়াদিল্লির উদ্দেশে নিয়ে যাবে ইডি। আসানসোল থেকে অনুব্রতকে নিয়ে গাড়ি বেরিয়ে যেতেই বিজেপি কর্মীরা জমায়েত করেন জেলের বাইরে। আর গেরুয়া আবির দিয়ে চলে হোলি খেলা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.