বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের দুর্ঘটনা শিলিগুড়িতে, বেপরোয়া ট্রাক, স্কুটিতে ধাক্কা, অল্পের জন্য প্রাণরক্ষা
এবার জলেশ্বরীর কানকাটা মোড়ে দুর্ঘটনা
এবার জলেশ্বরীর কানকাটা মোড়ে দুর্ঘটনা

ফের দুর্ঘটনা শিলিগুড়িতে, বেপরোয়া ট্রাক, স্কুটিতে ধাক্কা, অল্পের জন্য প্রাণরক্ষা

  • স্থানীয় বাসিন্দা সঞ্জিত মোদক বলেন,প্রচন্ড বেপরোয়াভাবে ট্রাকটি আসছিল। আচমকাই সেটি নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটিতে ধাক্কা দিল।

দিন কয়েক আগেই শিলিগুড়ির জলেশ্বরী বাজারে বোল্ডার ভর্তি ট্রাকের ধাক্কায় ৪জনের মৃত্যু হয়েছিল। কয়েকজন আহত হয়েছিলেন। সেই রেশ কাটেনি এখনও । এবার দুর্ঘটনা জলেশ্বরীর কানকাটা মোড়ে। বেপরোয়া ট্রাকের নীচে চাপা পড়ে যায় কয়েকটি বাইক। বাজার করতে আসা কয়েকজন বাসিন্দা অল্পের জন্য রক্ষা পেয়েছেন। তবে স্থানীয় বাসিন্দাদের দাবি, বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে এদিন। ঘটনার খবর পেয়ে আশিঘর ফাঁড়ির পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে বার বার এই ধরনের দুর্ঘটনার জেরে এলাকায় ব্যপক চাঞ্চল্য় ছড়িয়েছে। 

স্থানীয় বাসিন্দাদের দাবি, দিন কয়েক আগেই জলেশ্বরী বাজার এলাকায় দুর্ঘটনা ঘটেছিল। এরপর পুলিশের পক্ষ থেকে সেফ ড্রাইভ, সেভ লাইফের উপর নানা কর্মসূচি পালন করা হয়। কিন্তু তারপরেও পরিস্থিতির বিশেষ উন্নতি হয়নি। স্থানীয় বাসিন্দা সঞ্জিত মোদক বলেন,প্রচন্ড বেপরোয়াভাবে ট্রাকটি আসছিল। আচমকাই সেটি নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটিতে ধাক্কা দিল। আর একটু হলেই গাড়ির নীচে চাপা পড়ে যেতাম। অপর এক বাসিন্দা বলেন, একেবারে জলেশ্বরী মোড়ের মতো দুর্ঘটনা হয়ে যেত। লোকজন পুরো পিষে যেত। কয়েকটি বাইক গাড়ির নীচে চাপা পড়ে গিয়েছে। আমরা প্রচন্ড আতঙ্কে রয়েছি। বাসিন্দাদের প্রশ্ন, অত্যন্ত বেপরোয়াভাবে ট্রাকগুলি যাতায়াত করছে। ফের যে কোনওদিন বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে।

 

বন্ধ করুন