বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের সিবিআই নোটিশ পাঠাল অনুব্রত মণ্ডলকে, এবারে গরু পাচার মামলায় তলব
অনুব্রত মণ্ডল

ফের সিবিআই নোটিশ পাঠাল অনুব্রত মণ্ডলকে, এবারে গরু পাচার মামলায় তলব

  • সম্প্রতি ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রতকে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

বুধবার তৃণমূল কংগ্রেস সাংসদ দেব–কে নোটিশ পাঠিয়েছিল সিবিআই। গরু পাচার ইস্যুতে পাঠানো হয়েছিল নোটিশ। এবার একই ইস্যুতে সিবিআই নোটিশ পাঠাল বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলকে। এমনকী তাঁকে ১৪ ফেব্রুয়ারি তলব পর্যন্ত করা হয়েছে। সম্প্রতি ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রতকে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

অনুব্রত মণ্ডল তখন অসুস্থ বলে জানিয়ে দিয়েছিলেন। আর কলকাতা হাইকোর্টের দরজায় কড়া নেড়েছিলেন। তাতে সায় দিয়েছিল কলকাতা হাইকোর্ট। তদন্ত জারি থাকলেও কথা বলেতে যেতে হবে অনুব্রত গড়েই। আর তিনি সরাসরি এই মামলায় যুক্ত নন বলে তাঁকে গ্রেফতার করা যাবে না। সিবিআই সূত্রে খবর, গরু পাচার মামলায় বিভিন্ন অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতির নাম উঠে এসেছে। তাই জিজ্ঞাসাবাদ করতে এই নোটিশ।

বুধবার গরু পাচার মামলায় অভিনেতা–সাংসদ দেবের কাছে নোটিশ পাঠিয়েছিল। ঘাটাল কেন্দ্রের তৃণমূল কংগ্রেস সাংসদ দীপক অধিকারীকেও নোটিশ পাঠায় সিবিআই। আগামী ১৫ ফেব্রয়ারি সাংসদ–অভিনেতাকে হাজিরার নির্দেশ দেওয়া হযেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার পক্ষ থেকে। এই মামলায় তদন্তের সময়ই উঠে এসেছে তাঁর নাম।

এই বিষয়ে অনুব্রত মণ্ডল সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। তবে ঘনিষ্ঠমহলে বলেছেন, ভোট পরবর্তী হিংসা মামলায় তাঁকে জড়াতে না পেরেই এবার নতুন করে গরু পাচার মামলায় জড়ানোর চেষ্টা করছে সিবিআই। এখন দেখার এই নিয়ে জল কতদূর গড়ায়। আবার অনুব্রত মণ্ডল কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন কিনা সেটাই দেখার।

বন্ধ করুন