বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌পুলিশকে জুতোর মালা পরানো হবে’‌, মাওবাদী হুমকি পোস্টার ঝাড়গ্রামে
ঝাড়গ্রামে পড়ল মাওবাদী পোস্টার।

‘‌পুলিশকে জুতোর মালা পরানো হবে’‌, মাওবাদী হুমকি পোস্টার ঝাড়গ্রামে

  • গতকাল ঝাড়গ্রামে এক যুবককে গুলি করা হয়। আর সবকিছু ছিনতাই করে নিয়ে নেওয়া হয়। আবার রবিবারই তৃণমূল কংগ্রেস নেতাদের সঙ্গে খেলা হবে বলে হুমকি পোস্টার পড়েছিল। এখানে রাজ্য পুলিশের ডিজি ঘুরে গিয়েছেন। কারণ গোয়েন্দা সূত্রে খবর, আগামী ১৫ দিনের মধ্যে বড় নাশকতা ঘটাবে মাওবাদীরা। তাই হাই অ্যালার্ট জারি করা হয়েছে।

আগের দিন তৃণমূল কংগ্রেস নেতাদের সঙ্গে খেলা হবে বলে হুমকি পোস্টার দিয়েছিল মাওবাদীরা। সেই রেশ কাটতে না কাটতেই আবার ঝাড়গ্রামে পড়ল মাওবাদী পোস্টার। তবে এবার সরাসরি পুলিশকে হুঁশিয়ারি দিয়ে পোস্টার পড়ল। যা ঘিরে সরগরম হয়ে উঠেছে জঙ্গলমহল। সেইসব পোস্টার উদ্ধার হল বিনপুর থানা এলাকার নারায়ণপুরে।

ঠিক কী ঘটেছে জঙ্গলমহলে?‌ আজ, সোমবার লাল কালিতে লেখা পোস্টারে হুমকি দেওয়া হয়েছে পুলিশকে। পোস্টারে লেখা—পুলিশকে জুতোর মালা পরানো হবে। এদিন পোস্টারটি প্রথমে নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। তাঁরাই পুলিশকে খবর দেন। এখন জঙ্গলমহলে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। তারপরও এই হুমকি পোস্টার পড়ায় আলোড়ন পড়ে গিয়েছে।

উল্লেখ্য, গতকাল ঝাড়গ্রামে এক যুবককে গুলি করা হয়। আর সবকিছু ছিনতাই করে নিয়ে নেওয়া হয়। আবার রবিবারই তৃণমূল কংগ্রেস নেতাদের সঙ্গে খেলা হবে বলে হুমকি পোস্টার পড়েছিল। এখানে রাজ্য পুলিশের ডিজি ঘুরে গিয়েছেন। কারণ গোয়েন্দা সূত্রে খবর, আগামী ১৫ দিনের মধ্যে বড় নাশকতা ঘটাবে মাওবাদীরা। তাই হাই অ্যালার্ট জারি করা হয়েছে।

ঠিক কী লেখা আছে পোস্টারে?‌ আজ, সোমবার ঝাড়গ্রামে যে পোস্টার পড়েছে সেখানে লেখা, ‘‌সব তৃণমূল নেতাদের নিয়ে খেলা হবে। পুলিশকে জুতোর মালা পরানো হবে। যদি পারো তো অ্যারেস্ট করো।’‌ সুতরাং এখানে সরাসরি হুমকি দেওয়া হয়েছে পুলিশ এবং তৃণমূল কংগ্রেস নেতাদের। কারণ এই তৃণমূল কংগ্রেস নেতাদের নিরাপত্তা দিচ্ছে পুলিশই।

বন্ধ করুন