বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌পুলিশকে জুতোর মালা পরানো হবে’‌, মাওবাদী হুমকি পোস্টার ঝাড়গ্রামে

‘‌পুলিশকে জুতোর মালা পরানো হবে’‌, মাওবাদী হুমকি পোস্টার ঝাড়গ্রামে

ঝাড়গ্রামে পড়ল মাওবাদী পোস্টার।

গতকাল ঝাড়গ্রামে এক যুবককে গুলি করা হয়। আর সবকিছু ছিনতাই করে নিয়ে নেওয়া হয়। আবার রবিবারই তৃণমূল কংগ্রেস নেতাদের সঙ্গে খেলা হবে বলে হুমকি পোস্টার পড়েছিল। এখানে রাজ্য পুলিশের ডিজি ঘুরে গিয়েছেন। কারণ গোয়েন্দা সূত্রে খবর, আগামী ১৫ দিনের মধ্যে বড় নাশকতা ঘটাবে মাওবাদীরা। তাই হাই অ্যালার্ট জারি করা হয়েছে।

আগের দিন তৃণমূল কংগ্রেস নেতাদের সঙ্গে খেলা হবে বলে হুমকি পোস্টার দিয়েছিল মাওবাদীরা। সেই রেশ কাটতে না কাটতেই আবার ঝাড়গ্রামে পড়ল মাওবাদী পোস্টার। তবে এবার সরাসরি পুলিশকে হুঁশিয়ারি দিয়ে পোস্টার পড়ল। যা ঘিরে সরগরম হয়ে উঠেছে জঙ্গলমহল। সেইসব পোস্টার উদ্ধার হল বিনপুর থানা এলাকার নারায়ণপুরে।

ঠিক কী ঘটেছে জঙ্গলমহলে?‌ আজ, সোমবার লাল কালিতে লেখা পোস্টারে হুমকি দেওয়া হয়েছে পুলিশকে। পোস্টারে লেখা—পুলিশকে জুতোর মালা পরানো হবে। এদিন পোস্টারটি প্রথমে নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। তাঁরাই পুলিশকে খবর দেন। এখন জঙ্গলমহলে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। তারপরও এই হুমকি পোস্টার পড়ায় আলোড়ন পড়ে গিয়েছে।

উল্লেখ্য, গতকাল ঝাড়গ্রামে এক যুবককে গুলি করা হয়। আর সবকিছু ছিনতাই করে নিয়ে নেওয়া হয়। আবার রবিবারই তৃণমূল কংগ্রেস নেতাদের সঙ্গে খেলা হবে বলে হুমকি পোস্টার পড়েছিল। এখানে রাজ্য পুলিশের ডিজি ঘুরে গিয়েছেন। কারণ গোয়েন্দা সূত্রে খবর, আগামী ১৫ দিনের মধ্যে বড় নাশকতা ঘটাবে মাওবাদীরা। তাই হাই অ্যালার্ট জারি করা হয়েছে।

ঠিক কী লেখা আছে পোস্টারে?‌ আজ, সোমবার ঝাড়গ্রামে যে পোস্টার পড়েছে সেখানে লেখা, ‘‌সব তৃণমূল নেতাদের নিয়ে খেলা হবে। পুলিশকে জুতোর মালা পরানো হবে। যদি পারো তো অ্যারেস্ট করো।’‌ সুতরাং এখানে সরাসরি হুমকি দেওয়া হয়েছে পুলিশ এবং তৃণমূল কংগ্রেস নেতাদের। কারণ এই তৃণমূল কংগ্রেস নেতাদের নিরাপত্তা দিচ্ছে পুলিশই।

বাংলার মুখ খবর

Latest News

রাজবংশী ভোট নিয়ে দড়ি টানাটানি শুরু, কোচবিহারে বৈঠক করলেন অভিষেক, নিশানায় নিশীথও ছোট্ট ছেলেটি বিখ্যাত অভিনেতা, আছে উত্তম কুমারের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য ‘গোডাউন একটাই কিন্তু শোরুম দুটো’, সায়নী বিজেপিতে চলে যেতে পারে দাবি সৃজনের বিজেপির প্রচারের মাঝে GST নিয়ে প্রশ্ন করায় মারধর মহিলাকে! অভিযোগ উঠল তামিলনাড়ুত শেষ কথা আমিই! সন্দেশখালিতে কতটা দাপট ছিল? ইডিকে ফলাও করে বলেছেন শাহজাহান ফের জব উই মেট ছবির গীত হয়ে ধরা দিলেন করিনা, ব্যাপারটা কী? বাম ইস্তেহারে পরমাণু বোমা বাতিলের প্রতিশ্রুতি নিয়ে কংগ্রেসকে বিঁধলেন মোদী

Latest IPL News

ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.