বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাঁচ বছরের ছেলেকে নিয়ে নিখোঁজ গৃহবধূ, বালির ছায়া পিংলায়, তদন্তে পুলিশ
নিখোঁজ গৃহবধূ সুদেষ্ণা মাইতি।

পাঁচ বছরের ছেলেকে নিয়ে নিখোঁজ গৃহবধূ, বালির ছায়া পিংলায়, তদন্তে পুলিশ

  • আবার কী এমন পরকীয়ার ঘটনা ঘটল?‌ নাকি অপহরণ?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে।

এখনও বালির গৃহবধূদের রাজমিস্ত্রিদের সঙ্গে পালানোর ঘটনার রেশ কাটেনি। তার মধ্যেই এবার পিংলায় পাঁচ বছরের ছেলেকে নিয়ে নিখোঁজ হয়ে গেলেন এক গৃহবধূ। এই রহস্যজনক নিখোঁজ ভাবিয়ে তুলেছে গোটা পরিবারকে। আবার কী এমন পরকীয়ার ঘটনা ঘটল?‌ নাকি অপহরণ?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। তাই রাতারাতি পিংলা থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়েছে।

ঠিক কী ঘটেছে পিংলায়?‌ স্থানীয় সূত্রে খবর, পিংলায় পাঁচ বছরের ছেলেকে টিউশন পড়াতে নিয়ে গিয়েছিলেন গৃহবধূ সুদেষ্ণা মাইতি। কিন্তু তারপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ ওই গৃহবধূ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার গোবর্ধনপুর অঞ্চলের দনীচক এলাকায়। সেদিন সারাদিন খোঁজখবর করা হলেও কোনও হদিশ মেলেনি। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় জোর চর্চা শুরু হয়েছে।

পরিবার সূত্রে খবর, সুদেষ্ণা মাইতির স্বামী গোপাল মাইতি কর্মসূত্রে হাওড়াতে থাকেন। বৃহস্পতিবার সকালে সুদেষ্ণা তার পাঁচ বছরের ছেলে রাজকুমার মাইতিকে নিয়ে টিউশন পড়াতে যান। এই কথা বলে বাড়ি থেকে বেরোন। এরপর থেকেই তাঁর মোবাইল সুইচ অফ পাওয়া যায়। বেলা গড়ালেও তাঁর বাড়ি ফেরার কোনও ব্যাপার ঘটেনি। এমনকী রাত হলেও মেলেনি কোনও খোঁজ।

এই পরিস্থিতিতে গৃহবধূ সুদেষ্ণা মাইতির দাদা শুভঙ্কর সামন্ত ফেসবুকে পোস্ট করেছেন। এই ঘটনা তিনি সেখানে জানিয়েছেন। পুলিশ সূত্রে খবর, পিংলা থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন ওই গৃহবধূর শ্বশুর। আগেও একবার এই গৃহবধূ নিখোঁজ হয়েছিলেন। এই নিখোঁজ হওয়ার পিছনে ঠিক কী কারণ তা খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন