বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Howrah: ফের শুট আউট, অল্পের জন্য রক্ষা পেল যুবক
অভিযুক্ত আকাশ মালিক

Howrah: ফের শুট আউট, অল্পের জন্য রক্ষা পেল যুবক

  • ইতিমধ্যে গোটা বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, তাঁরাও গুলির আওয়াজ পেয়েছেন। পুলিশ সূত্রে খবর, দুজনের বিরুদ্ধেই বিভিন্ন অসামাজিক কার্যকলাপের উদাহারণ রয়েছে।

‌ফের শুট আউটের ঘটনা ঘটল হাওড়ার চ্যাটার্জিহাট থানা এলাকার ভট্টাচার্যী পাড়ায়। তবে অল্পের জন্য রক্ষা পেলেন যুবক। এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, অনেকদিন ধরে হাওড়ার ভট্টাচার্যী পাড়ায় এলাকা দখলকে কেন্দ্র করে দুটি গোষ্ঠী আকাশ মালিক ও সোহম মুখার্জি মধ্যে ঝামেলা চলছিল। শনিবার রাত সাড়ে নটা নাগাদ আকাশ মালিক তার দলবলকে নিয়ে এসে ঝামেলা শুরু করে। সোহম মুখার্জির অভিযোগ, আকাশ মালিক তাঁকে লক্ষ করে গুলি চালায়। গুলি চালনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চ্যাটার্জি হাট থানার পুলিশ। সোহমকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যায়। শরীরে গুলির আঘাতের ক্ষত না থাকলেও একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত আকাশ মালিককে গ্রেফতার করেছে পুলিশ। এদিন অভিযুক্তকে আদালতেও পেশ করা হয়। এই ঘটনার পর থেকে এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

ইতিমধ্যে গোটা বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, তাঁরাও গুলির আওয়াজ পেয়েছেন। পুলিশ সূত্রে খবর, দু'জনের বিরুদ্ধেই বিভিন্ন অসামাজিক কার্যকলাপের উদাহারণ রয়েছে। তবে ঠিক কারণে গুলিচালনার মতো মারাত্মক ঘটনা ঘটল, পুলিশ তা খতিয়ে দেখছে। এর আগেও রাজ্যে শুট আউটের ঘটনা ঘটেছে। উত্তর ২৪ পরগনার পানিহাটিতে এক তৃণমূল কাউন্সিলারকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে দুষ্কৃতীরা। শুধু দক্ষিণবঙ্গে নয়, উত্তরবঙ্গেও একাধিক ঘটনা ঘটেছে।

বন্ধ করুন