বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আবার ব্যবসায়ীকে লক্ষ্য করে শুটআউট মালদহে, তদন্তে পুলিশ, আতঙ্কে বাসিন্দারা
গুলিবিদ্ধ পেশায় ট্রাক্টর ব্যবসায়ী লাল মহম্মদ।
গুলিবিদ্ধ পেশায় ট্রাক্টর ব্যবসায়ী লাল মহম্মদ।

আবার ব্যবসায়ীকে লক্ষ্য করে শুটআউট মালদহে, তদন্তে পুলিশ, আতঙ্কে বাসিন্দারা

  • চিকিত্‍সার জন্য তাঁকে ভর্তি করা হয়েছে মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে। ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

ফের মালদায় গুলিবিদ্ধ হলেন এক ব্যবসায়ী। এবারের ঘটনাস্থল রতুয়া। মোটরবাইকে করে বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ পেশায় ট্রাক্টর ব্যবসায়ী লাল মহম্মদ। বাড়ি রতুয়া থানার কাহালার আশুটোলা এলাকায়। চিকিত্‍সার জন্য তাঁকে ভর্তি করা হয়েছে মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে। ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় জগন্নাথপুর এলাকা থেকে কাজ করে মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন লাল মহম্মদ। তার সঙ্গে ছিলেন মহম্মদ আলেক নামে আরও এক ব্যক্তি। পথে জগন্নাথপুর বন এলাকায় দুই অজ্ঞাতপরিচয় দুস্কৃতি মোটরবাইকে করে এসে পেছন থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। তাঁর ডান পায়ে গুলি লাগে। গুলির শব্দে আশেপাশের লোকজন ছুটে এলে দুষ্কৃতিরা চম্পট দেয়। ছিনতাইয়ের উদ্দেশ্যেই হামলা বলে প্রাথমিক অনুমান পুলিশের। ওই ব্যবসায়ীর কাছ থেকে কোনও টাকা ছিনতাই করতে পারেনি দুষ্কৃতিরা। ঘটনাস্থলে ছুটে যায় রতুয়া থানার পুলিশ।

উল্লেখ্য, কয়েকদিন আগে মালদহের ইংরেজবাজারে গুলিবিদ্ধ হন নেপাল চৌধুরী নামে এক ব্যবসায়ী। তিনি আবার এলাকায় তৃণমূল কংগ্রেস কর্মী বলে পরিচিত। এই ঘটনার পর আবার ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা ঘটল মালদহে। পরপর দুটি ঘটনায় বাসিন্দাদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। পুলিশের টহল বাড়িয়ে দেওয়া হয়েছে।

বন্ধ করুন