বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bhangar Shootout: তৃণমূল নেতাকে লক্ষ্য করে চলল গুলি, ভাঙড়ের শুটআউটে এখন থমথমে এলাকা

Bhangar Shootout: তৃণমূল নেতাকে লক্ষ্য করে চলল গুলি, ভাঙড়ের শুটআউটে এখন থমথমে এলাকা

গুলিবিদ্ধ হয়েছেন আনসার মোল্লা।

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা আনসার মোল্লা। তাঁর বাড়ি বেঁওতা গাজি পাড়ায়। আনসার এলাকায় রঙের কাজের পাশাপাশি প্রোমোটিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন। রক্তাক্ত আনসার মোল্লাকে জিরানগাছা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে কলকাতা আরজি কর মেডিক্যাল কলেজে রেফার করে। 

আবার ভাঙড়ে শুটআউটের ঘটনা। দোলের রাতে জনবহুল এলাকায় জমি ব্যবসায়ী তথা তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে চলল গুলি বলে অভিযোগ। গুলিবিদ্ধ হয়েছেন আনসার মোল্লা। তাঁকে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর হাতের উপরের অংশ থেকে পিঠের দিকে তিনটি গুলি লেগেছে বলে খবর। অভিযুক্ত নুর মহম্মদ মোল্লা এই কাজ করেছে বলে অভিযোগ উঠেছে।

ঠিক কী ঘটেছে ভাঙড়ে?‌ স্থানীয় সূত্রে খবর, এদিকে পঞ্চায়েত নির্বাচনের আগে এই ঘটনায় আবার উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। দোলের রাতে ভাঙড়ের তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে ছয় রাউন্ড গুলি চালানো হয়েছে। মঙ্গলবার রাতের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্কের বাতাবরণ ছড়িয়েছে গোটা এলাকায়। এই হামলায় আহত হয়েছেন ওই নেতা। ভাঙড়ের কাঁঠালবেড়িয়া এলাকায় ছয় রাউণ্ড গুলি চালানোর ঘটনা ঘটে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, আনসার মোল্লা রঙের কাজ করেন। আবার জমি প্রোমোটিংয়ের সঙ্গেও যুক্ত তিনি। মঙ্গলবার রাতে আনসার ও তাঁর বিরোধী গোষ্ঠী হিসাবে পরিচিত নুর মহম্মদ মোল্লা এবং তুষার মোল্লার মধ্যে বচসা হয়। তখনই হঠাৎ নুর মহম্মদ মোল্লা ছয় রাউণ্ড গুলি চালায় আনসারকে লক্ষ্য করে। আর অভিযুক্তরা চম্পট দেয়। তাদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। এলাকার দুই প্রোমোটারের মধ্যে বচসার জেরেই গুলি চলেছে বলে প্রাথমিক অনুমান। আনসার মোল্লার ছেলে জানান, তাঁর বাবার জমি নিয়ে কিছু সমস্যার কথা শুনেছিলেন। তাই গুলি করা হল কিনা বুঝতে পারছেন না তাঁরা।

আর কী জানা যাচ্ছে?‌ স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা আনসার মোল্লা। তাঁর বাড়ি বেঁওতা গাজি পাড়ায়। আনসার এলাকায় রঙের কাজের পাশাপাশি প্রোমোটিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন। রক্তাক্ত আনসার মোল্লাকে জিরানগাছা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে কলকাতা আরজি কর মেডিক্যাল কলেজে রেফার করে। এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। গুলি চলার অভিযোগ পেয়ে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ তদন্ত শুরু করেছে। বুধবার সকাল থেকেই গোটা এলাকা থমথমে হয়ে রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

দাদা বউদি বিরিয়ানিও খান মাত্র ১ চামচ! ফিটনেস ফ্রিক সৌরভ শিখল যোগা করে বয়স কমানো ৬০০ বছর পরে একসঙ্গে আশীর্বাদ করবেন রাহু-কেতু, মার্চে এই ৫ রাশিতে হবে ধনবৃষ্টি রাজ্যের স্কুলগুলি চলে যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর দখলে, শিকেয় পঠনপাঠন দেশীয় প্রযুক্তিতে তৈরি হল অত্যাধুনিক এয়ার ডিফেন্স মিসাইল, পরীক্ষায় পেল ১০০-য় ১০০ এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি! টেস্টে সব থেকে বেশি উইকেট, ওয়ালসকে টপকে সাতে লিয়ন, চোখ রাখুন সেরা ১০-এ শুক্রে ছক্কা সোনার, নতুন মাসের প্রথম দিনই দাম বাড়ল হলমার্ক হলুদ ধাতুর ‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা ‘‌হাতি মানুষ মারলে ওঁদের কানে কান্না পৌঁছয় না’‌, পরিবেশ কর্মীদের তুলোধনা মমতার সোহমের সঙ্গে জোরদার প্রেম চর্চা, তার মাঝেই শোলাঙ্কির ঘোষণা ‘আমার জীবনে ও…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.