বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bhangar Shootout: তৃণমূল নেতাকে লক্ষ্য করে চলল গুলি, ভাঙড়ের শুটআউটে এখন থমথমে এলাকা

Bhangar Shootout: তৃণমূল নেতাকে লক্ষ্য করে চলল গুলি, ভাঙড়ের শুটআউটে এখন থমথমে এলাকা

গুলিবিদ্ধ হয়েছেন আনসার মোল্লা।

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা আনসার মোল্লা। তাঁর বাড়ি বেঁওতা গাজি পাড়ায়। আনসার এলাকায় রঙের কাজের পাশাপাশি প্রোমোটিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন। রক্তাক্ত আনসার মোল্লাকে জিরানগাছা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে কলকাতা আরজি কর মেডিক্যাল কলেজে রেফার করে। 

আবার ভাঙড়ে শুটআউটের ঘটনা। দোলের রাতে জনবহুল এলাকায় জমি ব্যবসায়ী তথা তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে চলল গুলি বলে অভিযোগ। গুলিবিদ্ধ হয়েছেন আনসার মোল্লা। তাঁকে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর হাতের উপরের অংশ থেকে পিঠের দিকে তিনটি গুলি লেগেছে বলে খবর। অভিযুক্ত নুর মহম্মদ মোল্লা এই কাজ করেছে বলে অভিযোগ উঠেছে।

ঠিক কী ঘটেছে ভাঙড়ে?‌ স্থানীয় সূত্রে খবর, এদিকে পঞ্চায়েত নির্বাচনের আগে এই ঘটনায় আবার উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। দোলের রাতে ভাঙড়ের তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে ছয় রাউন্ড গুলি চালানো হয়েছে। মঙ্গলবার রাতের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্কের বাতাবরণ ছড়িয়েছে গোটা এলাকায়। এই হামলায় আহত হয়েছেন ওই নেতা। ভাঙড়ের কাঁঠালবেড়িয়া এলাকায় ছয় রাউণ্ড গুলি চালানোর ঘটনা ঘটে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, আনসার মোল্লা রঙের কাজ করেন। আবার জমি প্রোমোটিংয়ের সঙ্গেও যুক্ত তিনি। মঙ্গলবার রাতে আনসার ও তাঁর বিরোধী গোষ্ঠী হিসাবে পরিচিত নুর মহম্মদ মোল্লা এবং তুষার মোল্লার মধ্যে বচসা হয়। তখনই হঠাৎ নুর মহম্মদ মোল্লা ছয় রাউণ্ড গুলি চালায় আনসারকে লক্ষ্য করে। আর অভিযুক্তরা চম্পট দেয়। তাদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। এলাকার দুই প্রোমোটারের মধ্যে বচসার জেরেই গুলি চলেছে বলে প্রাথমিক অনুমান। আনসার মোল্লার ছেলে জানান, তাঁর বাবার জমি নিয়ে কিছু সমস্যার কথা শুনেছিলেন। তাই গুলি করা হল কিনা বুঝতে পারছেন না তাঁরা।

আর কী জানা যাচ্ছে?‌ স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা আনসার মোল্লা। তাঁর বাড়ি বেঁওতা গাজি পাড়ায়। আনসার এলাকায় রঙের কাজের পাশাপাশি প্রোমোটিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন। রক্তাক্ত আনসার মোল্লাকে জিরানগাছা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে কলকাতা আরজি কর মেডিক্যাল কলেজে রেফার করে। এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। গুলি চলার অভিযোগ পেয়ে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ তদন্ত শুরু করেছে। বুধবার সকাল থেকেই গোটা এলাকা থমথমে হয়ে রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.