বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suvendu Adhikary: আবার শুভেন্দুকে কালো পতাকা দেখতে হল, দুর্গাপুরে ব্যাপক বিক্ষোভ

Suvendu Adhikary: আবার শুভেন্দুকে কালো পতাকা দেখতে হল, দুর্গাপুরে ব্যাপক বিক্ষোভ

শুভেন্দু অধিকারী। নিজস্ব ছবি।

বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে এভাবে শাসক–বিরোধীর আকচা–আকচি সরগরম করে তুলেছে রাজ্য–রাজনীতিকে। কারণ তৃণমূল কংগ্রেস–বিজেপির হুঁশিয়ারি, পাল্টা হুঁশিয়ারির পালা চলছেই। শুভেন্দু অধিকারীকে কালো পতাকা দেখতে হচ্ছে একাধিক জায়গায়। তারকেশ্বর, কাঁথি, মুর্শিদাবাদের পর এবার দুর্গাপুরে কালো পতাকা দেখতে হল।

আবার কালো পতাকা দেখলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে যাওয়ার পথে দুর্গাপুরে শুভেন্দু অধিকারীকে কালো পতাকা দেখিয়ে বিক্ষোভ দেখানো হয়। এই ঘটনায় তিনি বেশ বিড়ম্বনায় পড়েন। কারণ বঙ্গ–বিজেপির অনেক নেতা–কর্মীই মনে করেছিলেন, রাজ্য সরকারকে ক্রমাগত গালিগালাজ করে জননেতা হয়ে উঠেছেন শুভেন্দু। সেটা যে বাস্তবে ঘটেনি তার প্রমাণ পেলেন এভাবেই বলে মনে করা হচ্ছে। সোমবার দুর্গাপুর স্টেশন রোড এলাকায় জগদ্ধাত্রী পুজো উদ্বোধনে যান বিরোধী দলনেতা।

ঠিক কী ঘটেছে দুর্গাপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, দুর্গাপুর ব্যারাজের কাছে রাস্তার ধারে কয়েকজন নন্দীগ্রামের বিধায়ককে কালো পতাকা দেখিয়ে বিক্ষোভ দেখায়। যদিও পুলিশ গিয়ে সেখান থেকে কালো পতাকা সরিয়ে দেয়। এই ঘটনায় নাম না করে তৃণমূল কংগ্রেসের দিকেই আঙুল তুলেছে বিজেপি। গাড়ি নিয়ে যখন বিরোধী দলনেতা যাচ্ছিলেন তখন তাঁকে কালো পতাকা দেখানো হয়। এমনকী স্লোগান দেওয়া হয়, ‘‌চোর চোর চোরটা শিশিরের ব্যাটাটা’‌ বলে।

ঠিক কী বলছে বিজেপি?‌ এই ঘটনার পর বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির হুঁশিয়ারি, ‘‌পুরসভা নির্বাচনে বোঝা যাবে, কার ব্যাটারিতে কত দম। দম দেওয়া পুতুলের ব্যাটারি কীভাবে খুলে নিতে হয় জানা আছে। ইসিএলের অনেক কর্মীই তৃণমূল কংগ্রেস করে। ট্রান্সফার করলে কাজকর্ম বন্ধ হয়ে যাবে।’‌ পাল্টা তৃণমূল কংগ্রেসও মৌরবিতে সেতু ভেঙে পড়ায় মোদীর ব্যাটারি ফুরিয়েছে বলে বিজেপিকে কটাক্ষ করেছে।

উল্লেখ্য, বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে এভাবে শাসক–বিরোধীর আকচা–আকচি সরগরম করে তুলেছে রাজ্য–রাজনীতিকে। কারণ তৃণমূল কংগ্রেস–বিজেপির হুঁশিয়ারি, পাল্টা হুঁশিয়ারির পালা চলছেই। আবার শুভেন্দু অধিকারীকে কালো পতাকা দেখতে হচ্ছে একাধিক জায়গায়। তারকেশ্বর, কাঁথি, মুর্শিদাবাদের পর এবার দুর্গাপুরে কালো পতাকা দেখতে হল। সবমিলিয়ে জোর চর্চা শুরু হয়েছে। যদিও শুভেন্দু অধিকারী এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মাসের প্রথম দিনে মেজাজ ভালো রাখতেই হবে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন আনন্দে অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল? মার্চের মাঝখানে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ, ৪ রাশির কপাল খুলবে, সব ইচ্ছা হবে পূরণ জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং মোদীর বঙ্গ সফরের আগে ভোররাত পর্যন্ত বৈঠক দিল্লিতে, চূড়ান্ত ৫০% প্রার্থীর নাম মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর! Onion Benefits: কাঁচা পেঁয়াজ খেতে চান না? মুখে গন্ধের ভয়ে? এর উপকারিতা জানলে অন্য কিছু ভাববেন ৯ উইকেটে ২৬৭ থেকে ৪০০-র দরজায় অস্ট্রেলিয়া,শেষ উইকেটে রেকর্ড জুটি গ্রিন-হেজেলউডের ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.