বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের ভাঙচুর–বোমাবাজিতে তপ্ত জগদ্দল, পুলিশের সঙ্গে বচসায় অর্জুন সিং

ফের ভাঙচুর–বোমাবাজিতে তপ্ত জগদ্দল, পুলিশের সঙ্গে বচসায় অর্জুন সিং

উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার জগদ্দল।

অভিযুক্তদের শাস্তির দাবিতে অবরোধে বসলেন বিজেপি কর্মী–সমর্থক এবং স্থানীয়দের একাংশ। ঘটনাস্থলে গিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

আবারও ব্যাপক বোমাবাজি–সহ দোকান, বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটল জগদ্দলে। বিজেপির সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির কাছে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত হয়েছেন একজন। নির্বাচনের ফলাফলের পর থেকে চলছে এই ঘটনা বলে স্থানীয়দের অভিযোগ।

এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার ফের উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার জগদ্দল। অভিযুক্তদের শাস্তির দাবিতে অবরোধে বসলেন বিজেপি কর্মী–সমর্থক এবং স্থানীয়দের একাংশ। ঘটনাস্থলে গিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

স্থানীয় সূত্রে খবর, দুষ্কৃতী এলাকার হলেও আতঙ্কে নাম বলতে ভয় পাচ্ছেন বাসিন্দারা। এলাকার মানুষের অভিযোগ একদল দুষ্কৃতী এসে বোমাবাজি করে। ইট ছুড়ে দোকান ভাঙচুর করে। বাড়িতে ঢুকে ভাঙচুর চালায়। দুটি মোটরবাইক ভাঙচুর করা হয়। সিসিটিভি ভাঙচুর করে তারা। ২০ হাজার টাকা তোলা দাবি করে। এই ঘটনায় তারা কি করবেন বুঝতে পারছেন না। গত কয়েকদিনে জগদ্দলে তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। ব্যাপক বোমাবাজি হয়। বাড়ি ভাঙচুর করা হয়। ভাঙচুর চালানো হয় বেশ কয়েকটি দোকানেও। ঘটনায় নড়েচড়ে বসে প্রশাসন। বেশ কয়েকজনকে গ্রেফতার করা হলেও আতঙ্ক কমেনি স্থানীয়দের।

রাতে ঘটনাস্থলে পৌছয় পুলিশ কমিশনার মনোজ ভার্মা। তিনি বলেন, ‘‌একটা বিয়ে বাড়ি অনুষ্ঠানে বোমাবাজি কেন্দ্র করে এলাকায় দুটো গোষ্ঠীর মধ্যেই ঝামেলা হয়। তবে পুলিশ এসে তা নিয়ন্ত্রণে এনেছে। তদন্ত শুরু হয়েছে।’‌ এই ঘটনার প্রতিবাদে সোমবার সকালে শুরু হয় বিক্ষোভ। ঘটনাস্থলে যান সাংসদ অর্জুন সিং। সেখানেই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। অভিযোগ করেন, পুলিশের মদতেই এলাকায় সন্ত্রাস ছড়াচ্ছে দুষ্কৃতীরা। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। সোমবার থানা ঘেরাও কর্মসূচিও রয়েছে বিজেপির।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ঘুম পেলেও ঘুম আসে না? গভীর ঘুমের জন্য মেনে চলুন এই নিয়মগুলি সারারাত কাটিয়ে সন্দেশখালি ছাড়লেন DGP, অত্যন্ত ইঙ্গিতবহ মন্তব্য রাজীব কুমারের ছেলে-বউমার ডিভোর্সের খবর! রাহুল গান্ধী ঐশ্বর্যকে আক্রমণ করতেই টুইট অমিতাভের লোকসভা নির্বাচন ঘোষণার আগেই বাংলায় কেন্দ্রীয় বাহিনী!‌ কেন এমন বেনজির পদক্ষেপ?‌ দক্ষিণবঙ্গ জুড়ে বইবে ঝোড়ো হাওয়া! বজ্রবিদ্যুৎ সহ হবে শিলাবৃষ্টি, জারি সতর্কতা সন্দেশখালিতে এবার সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়!‌ বিজেপির কর্মসূচির পরই কি তৃণমূল? খসবে এক পয়সাও! মশা তাড়াতে এই ৬ ঘরোয়া উপায় করবে কেল্লাফতে! মাঘ পূর্ণিমায় ঘটছে আশ্চর্য কাকতালীয় সংযোগ, করুন এই কাজ, জীবন ভরে উঠবে সম্পদে গিলরা চিনতেই পারলেন না IPL-এর আদিবাসী ক্রিকেটার রবিনের 'সিকিউরিটি গার্ড' পিতাকে কৃষক মৃত্যুর আবহে বড় সিদ্ধান্ত, এই ফসলের ন্যায্য পারিশ্রমিক মূল্য বাড়ালেন মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.