বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপি সাংসদের খাসতালুকে ব্যাপক ভাঙচুর–লুটপাট, ঘটনাস্থলে বিধায়ক–সাংসদ
অর্জুন সিং। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
অর্জুন সিং। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

বিজেপি সাংসদের খাসতালুকে ব্যাপক ভাঙচুর–লুটপাট, ঘটনাস্থলে বিধায়ক–সাংসদ

  • গভীর রাতে দুষ্কৃতীরা বেশ কয়েকটি ঘরবাড়ি এবং দোকান ভাঙচুর করে বলে অভিযোগ। এমনকী ব্যাপকভাবে হামলা চালায় ও লুটপাট করে।

আবার উত্তপ্ত বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের খাসতালুক ভাটপাড়া। এখানের পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের মমিনপারা এলাকায় বুধবার গভীর রাতে দুষ্কৃতীরা বেশ কয়েকটি ঘরবাড়ি এবং দোকান ভাঙচুর করে বলে অভিযোগ। এমনকী ব্যাপকভাবে হামলা চালায় ও লুটপাট করে। এই দুষ্কৃতীরা কে বা কারা তা বুঝে উঠতে পারছে না এলাকার স্থানীয় মানুষজন।

আবার গভীর রাতে জগদ্দল বিধানসভার ভাটপাড়া থানা ও পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের কাঁকিনাড়া মাদ্রাল কাঁটাবটতলা এলাকায় গৌরাঙ্গ সরকার নামে এক বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি ও ভাঙচুর চলে বলে অভিযোগ। একই সঙ্গে মহিলা বিজেপি কর্মীর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। এটা অবশ্য মঙ্গলবার রাচের ঘটনা। তারপরই বুধবার এই ঘটনা ঘটল।

এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। আর জগদ্দল বাজার এলাকায় বেশ কয়েকটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, দোকানের অ্যাজবেস্টার ভেঙে, আবার কোথাও তালা ভেঙে দোকানে লুটপাট চালায় দুষ্কৃতীরা। এরপর আজ ঘটনাস্থলে ব্যারাকপুর সাংসদ অর্জুন সিং বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে দেখেন। তার সঙ্গে ছিলেন ভাটপাড়ার বিধায়ক পবন সিং। গোটা ঘটনা নিয়ে পুলিশ নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন দুজনেই। রাজ্য সরকারের কাছে অবিলম্বে শান্তি ফেরানোর আর্জি জানান তারা। আর তা না হলে আগামী দিনে জনরোষের সৃষ্টি হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিধায়ক পবন সিং।

বন্ধ করুন