বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আবার দিঘায় পর্যটকের রহস্যমৃত্যু, হোটেলের ঘরে ঝুলন্ত দেহ উদ্ধার
হোটেলের ঘর থেকে উদ্ধার হয়েছে ঝুলন্ত দেহ।

আবার দিঘায় পর্যটকের রহস্যমৃত্যু, হোটেলের ঘরে ঝুলন্ত দেহ উদ্ধার

  • এই ঘটনার পর যুবককে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিশ সূত্রে খবর, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে এটা আত্মহত্যার ঘটনা। তবে কী কারণে ওই পর্যটক আত্মঘাতী হল?‌ তা তদন্ত করে দেখা হচ্ছে৷ ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

কয়েকদিন আগে দিঘায় বন্ধুদের সঙ্গে ঘুরতে এসে এক যুবকের মৃত্যু হয়েছিল। হোটেলের বারান্দা থেকে পড়ে মৃত্যু হয়েছিল ওই যুবকের। সেই রেশ কাটতে না কাটতেই নিউ দিঘার হোটেলে আবার পর্যটকের রহস্যমৃত্যু ঘটল। এবার হোটেলের ঘর থেকে উদ্ধার হয়েছে ঝুলন্ত দেহ। এটা আত্মহত্যা নাকি খুন? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সৈকতনগরীতে।

ঠিক কী ঘটেছে দিঘায়?‌ স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার উত্তর ২৪ পরগনার অশোকনগরের একদল পর্যটক দিঘায় আসেন। তাঁরা নিউ দিঘার একটি হোটেল বুক করেন। মঙ্গলবার সন্ধ্যেবেলা পরিবারের সদস্যরা সৈকতে বেড়াতে যান। তখন হোটেলেই থেকে যান জয় কর্মকার নামে যুবক৷ পরিবারের সদস্যরা ফিরে এসে দেখেন দরজা বন্ধ। ডাকাডাকি করেও সাড়া মেলেনি। তখন হোটেল কর্মীদের ডাকলে তাঁরা দরজা ভেঙে দেখে সিলিং ফ্যানে ঝুলন্ত ওই যুবক।

ঠিক কী বলছেন পরিবারের সদস্য?‌ এই ঘটনার পর মৃত যুবকের ভাই সাগর কর্মকার বলেন, ‘দাদার আত্মহত্যার কারণ জানা নেই। শরীর ভাল নেই বলে দাদা বেড়াতে যেতে রাজি হয়নি। কিছুক্ষণ মধ্যে ফিরে এসে দেখি দাদা ঝুলছে। প্রত্যেক পরিবারে যেমন অশান্তি হয় তেমন একটু ঝামেলা হয়েছিল। এরকম ঘটনা ঘটবে তা ভাবতে পারিনি৷’‌

এই ঘটনার পর যুবককে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিশ সূত্রে খবর, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে এটা আত্মহত্যার ঘটনা। তবে কী কারণে ওই পর্যটক আত্মঘাতী হল?‌ তা তদন্ত করে দেখা হচ্ছে৷ ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পরিবারের সদস্যদের।

বন্ধ করুন