বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদিয়ায় রক্ত কেলেঙ্কারিতে অভিযুক্তকে জুতোর মালা পরালেন মহিলারা, উদ্ধার করল পুলিশ
রক্ত কেলেঙ্কারিতে অভিযুক্তকে জুতোর মালা পরালেন আন্দোলনকারীরা 

নদিয়ায় রক্ত কেলেঙ্কারিতে অভিযুক্তকে জুতোর মালা পরালেন মহিলারা, উদ্ধার করল পুলিশ

  • বিজেপি নেতৃত্বের দাবি, অনিয়মের সঙ্গে যারা যুক্ত তাদের শাস্তি না দিয়ে প্রমোশন দেওয়া হচ্ছে। এটা একেবারেই ঠিক নয়।

রক্ত কেলেঙ্কারির ঘটনায় অন্য়তম অভিযুক্ত কৌস্তভ কুন্ডু নামে এক ব্যক্তিকে বগুরা হাসপাতালের সামনে জুতোর মালা পরালেন রক্তদান আন্দোলনের সঙ্গে যুক্ত কর্মীরা। তাঁদের দাবি, ওই ব্যক্তি নদিয়ার শক্তিনগর হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের রক্তের চোরাকারবারের সঙ্গে যুক্ত ছিলেন। এরপর তাকে বগুরা হাসপাতালের বদলি করা হয়। কিন্তু শুধু বদলি করে সমস্যা মিটবে না বলে দাবি স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিদের। তাঁদের দাবি ওই ব্য়ক্তিকে উপযুক্ত শাস্তি দিতে হবে।

এদিকে ওই যুবক বগুরা হাসপাতালে কাজে যোগ দিতে গেলে রক্তদান আন্দোলনের সঙ্গে যুক্ত কর্মীরা তাকে ঘিরে ধরেন। তাকে ঘিরে স্লোগান চলতে থাকে। আন্দোলনকারীদের দাবি, রক্তের অভাবে কত মানুষের জীবন চলে যাচ্ছে। আর এক শ্রেণির সরকারি কর্মী সেই রক্তের অবৈধ কারবারের সঙ্গে যুক্ত থাকছে। এটা মানা যায় না। অবিলম্বে তার শাস্তির ব্যবস্থা করতে হবে। এরপরই কয়েকজন মহিলা অভিযুক্ত কর্মীর গলায় জুতোর মালা পরিয়ে দেন। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়াতে থাকে। বিক্ষোভকারীদের দাবি, ওই যুবকের এরপরেও কোনও অনুশোচনা নেই। পরে পুলিশ গিয়ে যুবককে উদ্ধার করে। স্বাস্থ্য দফতর গোটা বিষয়টি খতিয়ে দেখছে। বিজেপি নেতৃত্বের দাবি, অনিয়মের সঙ্গে যারা যুক্ত তাদের শাস্তি না দিয়ে প্রমোশন দেওয়া হচ্ছে। এটা একেবারেই ঠিক নয়। 

 

বন্ধ করুন