বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাংসদের সামনেই বিক্ষোভের মুখে আরামবাগের তৃণমূল প্রার্থী, দরজাও খুললেন না ভোটার

সাংসদের সামনেই বিক্ষোভের মুখে আরামবাগের তৃণমূল প্রার্থী, দরজাও খুললেন না ভোটার

বাসিন্দাদের বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী

বিক্ষোভকারীদের সামনে হাতজোড় করে কোনওরকমে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তাঁরা।

প্রচারে বেরিয়ে বিপত্তি। সাংসদ অপরূপা পোদ্দার সহ অন্যান্যদের সঙ্গে নিয়ে প্রচারে বেরিয়েছিলেন আরামবাগ পুরসভার তৃণমূল প্রার্থী পরিণীতা ঘোষ। সামনেই পুরভোট। সেজন্য একেবারে দল বেঁধে প্রচারে বেরিয়েছিলেন তৃণমূল প্রার্থী। আর তখনই স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের মুখে পড়লেন তিনি। বাসিন্দাদের দাবি,বিগতদিনেও কাউন্সিলর ছিলেন পরিণীতা ঘোষ। কিন্তু তিনি এলাকার উন্নয়নে কোনও কাজ করেননি। সেকারণেই এদিন তাঁকে সামনে পেয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা।

 বিক্ষোভকারীদের সামনে হাতজোড় করে কোনওরকমে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তাঁরা। এমনকী পরিস্থিতি এমন জায়গায় যায় যে একাধিক বাড়িতে এদিন তৃণমূল প্রার্থীকে দেখে দরজাই খুলতে চাইলেন না বাসিন্দাদের একাংশ। গোটা ঘটনায় ভোটের মুখে স্বাভাবিকভাবেই চরম অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব।

তবে বিক্ষোভ প্রসঙ্গে তৃণমূল প্রার্থী বলেন, কোথাও কোনও ক্ষোভ নেই। একজন ঘর পাননি। অন্যান্য প্রকল্পের সুবিধা তাঁরা পেয়েছেন। এরা ভোট দিক। এরা বাংলার বাড়ি দিদির কাছ থেকেই পাবেন। এদিকে এলাকায় আইন শৃঙ্খলা অবনতি প্রসঙ্গে তিনি বলেন, আমার নামে অপপ্রচার হচ্ছে। এটা অভয়ারন্য। মানুষ পার্কে, মাঠে, ঘাটে নির্ভয়ে ঘোরে। অন্যদিকে তাঁর বিরোধিতা করে ইতিমধ্যে দলীয় কার্যালয়েও বিক্ষোভ হয়েছিল। সেই প্রসঙ্গে তিনি বলেন. কিছু অসাধু লোকজন এসব করছে। এগুলো কোনো ব্যাপার নয়। 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

আইপ্যাক কর্মী সেজে 'পকেট টাকা' হল হুমায়ুন কবীরের, মন্ত্রী করতে নেওয়া হল ঘুষ! চা পান করতে পছন্দ করেন, কিন্তু এই ‘চা’ শব্দের অর্থ জানেন কি ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, পোলার্ড একাই ধ্বংস করলেন আফ্রিদির লাহোরকে সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.