বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভরতি শান্তিপুরের তৃণমূল প্রার্থী অজয় দে
প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভরতি শান্তিপুরের তৃণমূল প্রার্থী অজয় দে (‌ছবি সৌজন্য ফেসবুক)‌
প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভরতি শান্তিপুরের তৃণমূল প্রার্থী অজয় দে (‌ছবি সৌজন্য ফেসবুক)‌

প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভরতি শান্তিপুরের তৃণমূল প্রার্থী অজয় দে

  • বুধবার রাত থেকেই তীব্র শ্বাসকষ্ট অনুভব করেন। বৃহস্পতিবার সকালে তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে গিয়ে ভরতি করানো হয়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে, সেখান থেকে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

প্রবল শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি হলেন তৃণমূল প্রার্থী। বুধবার রাত থেকেই তীব্র শ্বাসকষ্ট অনুভব করেন নদিয়ার শান্তিপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অজয় দে। বৃহস্পতিবার সকালে তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে গিয়ে ভরতি করানো হয়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে, সেখান থেকে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।জানা গিয়েছে, সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার পর থেকে বাড়িতেই নিভৃতাবাসে ছিলেন তিনি।

অজয়বাবু শান্তিপুর বিধানসভা আসনের তৃণমূল প্রার্থী। গত ১৭ এপ্রিল পঞ্চম দফায় তাঁর আসনে ভোট হয়। তাঁর পরিবার সূত্রে জানানো হয়েছে, কয়েক দিন আগে শারীরিক অসুস্থতা অনুভব করেন অজয়বাবু। এর পর র‌্যাপিড টেস্ট করিয়েছিলেন তিনি। পরে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। এত দিন বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি। বুধবার রাত থেকে তীব্র শ্বাসকষ্ট অনুভব করতে থাকেন অজয়বাবু। বৃহস্পতিবার সকালে তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অক্সিজেন-স্যালাইন দেওয়ার সত্ত্বেও তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এরপরই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে।

 

বন্ধ করুন