বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mathabhanga: প্রেমে বাধা, প্রেমিকার বাবাকে খুন করল প্রেমিক, গ্রেফতার যুবক

Mathabhanga: প্রেমে বাধা, প্রেমিকার বাবাকে খুন করল প্রেমিক, গ্রেফতার যুবক

শোকে আচ্ছন্ন মৃত ব্যক্তির পরিবার। নিজস্ব ছবি।

নাবালিকার সঙ্গে বেশ কয়েক মাস ধরেই প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল বিশাল মন্ডল নামে এলাকারই এক যুবকের সঙ্গে। কিন্তু, তাতে আপত্তি জানিয়েছিল নাবালিকার বাবা-মা।

প্রেমের সম্পর্কে বাধা হয়ে দাঁড়িয়েছিল নাবালিকার বাবা-মা। তার জেরে প্রেমিকার বাবাকে বেধড়ক মারধর করল প্রেমিক। এই ঘটনায় মৃত্যু হয়েছে নাবালিকা প্রেমিকার বাবার। ঘটনাটি কোচবিহারের মাথাভাঙ্গা পুরসভা ২ নম্বর ওয়ার্ডের বাঁধের পার এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতের নাম শিবু চন্দ্র। ইতিমধ্যেই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মাথাভাঙ্গা মহকুমা থানার পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, নাবালিকার সঙ্গে বেশ কয়েক মাস ধরেই প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল বিশাল মন্ডল নামে এলাকারই এক যুবকের সঙ্গে। কিন্তু, তাতে আপত্তি জানিয়েছিল নাবালিকার বাবা-মা। রাত জেগে বিশালের সঙ্গে মেয়ের কথা বলা একেবারেই পছন্দ করতেন না তার বাবা-মা। এই নিয়ে মাঝেমধ্যেই মেয়েকে বকাঝকা করতেন তারা। এমনকি বেশ কয়েকবার ফোন করে যুবককেও বকাঝকা করেন নাবালিকার বাবা। তাতেই প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে যায় নাবালিকার প্রেমিক।

অভিযোগ বিশাল গতকাল রাতে তার বন্ধুদের সঙ্গে প্রেমিকার বাড়িতে চড়াও হয়। প্রথমে প্রেমিকার বাবার সঙ্গে বচসা বাঁধে। তারপরই তাকে ওই যুবকের বন্ধুরা মিলে বেধড়ক মারধর করে। ঘটনায় গুরুতর আহত হন শিবু। তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছেন, গুরুতর আঘাতের ফলে তার মৃত্যু হয়েছে। এরপরে নাবালিকার পরিবারের তরফে যুবকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হয়েছে। ঘটনায় নাবালিকার প্রেমিককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এদিকে মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে শিবুর পরিবারে। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বন্ধ করুন