বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC নেতার ভেড়িতে বিষ দিয়ে লক্ষাধিক টাকার মাছ মেরে ফেলার অভিযোগ ISF-এর বিরুদ্ধে

TMC নেতার ভেড়িতে বিষ দিয়ে লক্ষাধিক টাকার মাছ মেরে ফেলার অভিযোগ ISF-এর বিরুদ্ধে

ঘটনার পর মাছের ভেড়ি পরিদর্শন করছে পুলিশ। নিজস্ব ছবি। 

আজ সকালে ওই ভেড়িতে প্রথমে কয়েকটি মাছ মৃত অবস্থায় ভেসে থাকতে দেখা যায়। পরে ভেড়ির সমস্ত মাছ মৃত অবস্থায় ভেসে ওঠে। তৃণমূল নেতার দাবি, ভেড়িতে যা মাছ ছিল তার মূল্য প্রায় ছয় থেকে সাত লক্ষ টাকা।

তৃণমূল নেতার মাছের ভেড়িতে কীটনাশক দিয়ে লক্ষ লক্ষ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ উঠল। অভিযোগের তীর আইএসএফের বিরুদ্ধে। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের কৃষ্ণমাটি এলাকার। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ভেড়ির মালিক তথা তৃণমূল নেতা কালাম মোল্লা।

অভিযোগ, আজ সকালে ওই ভেড়িতে প্রথমে কয়েকটি মাছ মৃত অবস্থায় ভেসে থাকতে দেখা যায়। পরে ভেড়ির সমস্ত মাছ মৃত অবস্থায় ভেসে ওঠে। তৃণমূল নেতার দাবি, ভেড়িতে যা মাছ ছিল তার মূল্য প্রায় ছয় থেকে সাত লক্ষ টাকা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাগজোলা খালের পাশে ১৫ বিঘা মাছের ভেড়ি আছে। সেইখানেই আজ মাছ মরে ভেসে উঠেছে। এ প্রসঙ্গে তৃণমূল নেতার এক আত্মীয় বলেন, ‘আমাদের অপরাধ হল আমরা তৃণমূল করি। ভাইজান আসার পর থেকে আমাদের উপর অত্যাচার শুরু হয়েছে। তারা নানাভাবে আমাদের উপর অত্যাচার চালাচ্ছে। আমার যে দুই ভাইপো ভেড়ি পাহারা দিয়ে থাকে তারা সেখানে ছিল না, দীঘায় বেড়াতে গিয়েছে। তাদের না থাকার সুযোগ নিয়ে এই ঘটনা ঘটিয়েছে আইএসএফ। বন্যার পরে এই ভেড়ি নতুন করে ঢেলে সাজানো হয়েছে। আবার এই ক্ষতি হয়ে গেল।’ এই ঘটনায় বিচার চেয়েছেন তৃণমূল নেতার পরিবার।

কালাম মোল্লার ভাই সুরাজ মোল্লার অভিযোগ, ‘এই ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে আমরা নিশ্চিত।’ এর কারণ হিসেবে তার বক্তব্য, ‘আমার দাদা তৃণমূল করে তাই আইএসএফ প্রতিশোধ নেওয়ার জন্য এই ঘটনা ঘটিয়েছে।’ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ালে কাশিপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আইএসএফের বিরুদ্ধে অভিযোগ উঠলেও তাঁদের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনার তদন্তে কাশিপুর থানার পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

জামাইষষ্ঠী ২০২৪ কত তারিখে পড়ছে? উদযাপনের রীতি, উপকরণের তালিকা রইল রাত - বিরেতে ধরপাকড়, পুলিশের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু ও হিরণ সৌমিত্রের সমর্থনে এলেন না মিঠুন, ভোটারদের কাছে ক্ষমা চাইলেন বিজেপি প্রার্থী ৫ বছরে সর্বনিম্ন প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ, ২০২৩-২৪ অর্থবর্ষে কত টাকা এল ভারতে? আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? 'কোনও প্রয়োজন নেই…' অনুরাগের সঙ্গে বিবাদ নিয়ে অকপট মনোজ এক ঢাল লম্বা চুলে ইভেন্টের দ্বিতীয় দিনে আগমন পিগি চপসের! ছোট চুলের রহস্য কি তবে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো তারকা প্রচারকদের ‘কথা সংশোধন, শিষ্টাচার’ মানার বার্তা!BJP-কং গ্রেসকে নির্দেশ ECর আসছে বড় 'বোনাস', RBI-র থেকে ১ লাখ কোটি পেতে পারে কেন্দ্রীয় সরকার!

Latest IPL News

আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ দিনটা আমাদের ছিল না- KKR-এর কাছে বিশ্রী হারের পরেও আশার কথা শোনালেন কামিন্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.