বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিবাহ-বহির্ভূত সম্পর্কে স্বামী, প্রতিবাদ করায় ভয়াবহ পরিণতি স্ত্রীর

বিবাহ-বহির্ভূত সম্পর্কে স্বামী, প্রতিবাদ করায় ভয়াবহ পরিণতি স্ত্রীর

হাড়োয়া থেকে উদ্ধার গৃহবধূর মৃতদেহ। প্রতীকী ছবি।

ঘটনায় অভিযুক্ত স্বামীর শাস্তির দাবি জানিয়েছেন গৃহবধূর বাপের বাড়ির সদস্যরা।

বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন স্বামী। তার প্রতিবাদ করায় ভয়ঙ্কর পরিণতি হল গৃহবধূর। গলায় ফাঁস দিয়ে গৃহবধূকে খুন করল স্বামী। এমনই অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল বসিরহাটের হাড়োয়া থানা এলাকার আটপুকুর গ্রামে। এই ঘটনায় হাড়োয়া থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন মৃত গৃহবধূর পরিবার। এদিকে, ঘটনার পর থেকে পলাতক রয়েছে গৃহবধূর স্বামী। অভিযোগ পাওয়ার পর হাড়োয়া থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম জাহানারা বিবি (৩৪)। অভিযুক্ত স্বামীর নাম আজিম আলি মোল্লা। তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক ২০ বছরের। অভিযোগ, সম্প্রতি একটি মহিলার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে ছিলেন আজিম। এমনকি তারা দুজনে একটি ঘর ভাড়া করে থাকছিল বলেও জানতে পেরেছিলেন তার স্ত্রী। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝামেলা লেগে থাকত। গৃহবধূর বাপের বাড়ির সদস্যরা জানান, আজ সকাল ছ'টা নাগাদ খবর পাওয়ার পরেই মেয়ের শ্বশুর বাড়িতে গিয়ে তারা মেয়েকে মৃত অবস্থায় দেখতে পান।

তাদের অভিযোগ, জাহানারাকে গলায় কিছু একটা দিয়ে ফাঁস লাগিয়ে খুন করা হয়েছে। যদিও গৃহবধূর শ্বশুরবাড়ির লোকেরা জানান, জাহানারা হোঁচট খেয়ে পড়ে যাওয়ায় তার মৃত্যু হয়েছে। তবে জাহানারার শশুড়বাড়ির এই দাবিকে একেবারেই মানতে রাজি নন তার বাপের বাড়ির সদস্যরা। তাদের দাবি, প্রথমে গলায় কিছু জড়ানো হয়েছে তারপরে মৃত্যু নিশ্চিত করতে মুখে বালিশ চাপা দিয়ে খুন করা হয়েছে। তার গলায় কোনও কিছুর ফাঁস লাগানোর দাগ স্পষ্ট বোঝা যাচ্ছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে অচৈতন্য অবস্থায় হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তার মৃতদেহ বসিরহাট জেলা হাসপাতালের ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় অভিযুক্ত স্বামীর শাস্তির দাবি জানিয়েছেন গৃহবধূর বাপের বাড়ির সদস্যরা।

বাংলার মুখ খবর

Latest News

রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন শাখা প্রশাখা ছড়াতেই মেট্রো নিয়ে উঠল গুরুতর অভিযোগ, ঘটতে পারে বড়সড় বিপদ! মায়ের বান্ধবীকে বিয়ে বিরসার! পুলে খালি গায়ে বউকে জড়িয়ে বললেন, ‘বুকে বিদিপ্তা’ প্রেমে বিশ্বাসঘাতকতা একাকিত্বের দিকে ঠেলে দিতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল কমলা টুপির দৌড়ে কোহলির পরেই রুতুরাজ, বেগুনি টুপির রেসে পাঁচের মধ্যে মুস্তাফিজুর কবে ভারতে বাকি S-400 মিসাইল সিস্টেমগুলি পাঠাবে রাশিয়া? সামনে এল নয়া তথ্য LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান

Latest IPL News

রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.