বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BDO 'misbehaves' with BJP leader: 'দুঃস্থকে সাহায্য করতে গিয়ে জুটল BDO-র অপমান', দাবি BJP পঞ্চায়েত সদস্যের

BDO 'misbehaves' with BJP leader: 'দুঃস্থকে সাহায্য করতে গিয়ে জুটল BDO-র অপমান', দাবি BJP পঞ্চায়েত সদস্যের

আবাস যোজনায় আবেদনজমা নিয়ে বিজেপি নেত্রী সঙ্গে দুর্ব্যবহার। প্রতীকী ছবি (PMAY)

গত ৬ জানুয়ারি পর্যন্ত আবাস যোজনার আবেদনপত্র জমা নেওয়া হচ্ছিল। কিন্তু, এলাকার দুই দুঃস্থ মহিলা তাঁদের আবেদন পত্র জমা দিতে পারেননি। পরে ৯ জানুয়ারি দুই মহিলাকে নিয়ে বিডিওর কাছে আবেদন পত্র জমা দিতে যান বিজেপি নেত্রী। সেই সময় বিডিও তাঁদের আবেদন পত্র জমা নেননি। উলটে তাঁদের নিয়ে ঠাট্টা করেন বিডিও।

প্রধানমন্ত্রী আবাস যোজনার আবেদন পত্র জমা দিতে গিয়ে বিরোধী নেত্রীর সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ উঠল। এই অভিযোগ উঠেছে বিডিওর বিরুদ্ধে। ঘটনাটি গলসি ২ নম্বর পঞ্চায়েতের। এই ঘটনায় গলসি ২ নম্বর ব্লকের বিডিও সঞ্জীব সেনের বিরুদ্ধে জেলাশাসক, মহকুমা শাসক সহ থানায় অভিযোগ দায়ের করেছেন পঞ্চায়েত সমিতির সদস্যা তথা বিজেপি নেত্রী সুমিতা পাল। এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানোতর।

অভিযোগ, গত ৬ জানুয়ারি পর্যন্ত আবাস যোজনার আবেদন পত্র জমা নেওয়া হচ্ছিল। কিন্তু, এলাকার দুই দুঃস্থ মহিলা তাঁদের আবেদন পত্র জমা দিতে পারেননি। পরে ৯ জানুয়ারি দুই মহিলাকে নিয়ে বিডিওর কাছে আবেদন পত্র জমা দিতে যান বিজেপি নেত্রী। সেই সময় বিডিও তাঁদের আবেদন পত্র জমা নেননি। উলটে তাঁদের নিয়ে ঠাট্টা করেন বিডিও। তিনি অফিসের কর্মীদের মিষ্টি আনতে বলেন। এই ঘটনায় বিজেপি নেত্রী চূড়ান্ত অপমানিত হয়েছেন বলে অভিযোগ করেছেন। শুধু তাই নয়, দুর্নীতিরও অভিযোগ তোলেন। বিডিও-র এমন আচরণে বেজায় ক্ষুব্ধ হয়েছেন বিজেপি নেত্রী। ঘটনায় মহকুমা শাসক জানিয়েছেন, তিনি অভিযোগ পেয়েছেন। বিষয়টি দেখবেন।

যদিও এই অভিযোগ মানতে চাননি বিডিও সঞ্জীব সেন। তিনি বলেন, ‘পঞ্চায়েত সদস্যার সঙ্গে অশালীন ব্যবহার করার কথা আমি ভাবতে পারি না আমি আমার অফিসে কারও সঙ্গে খারাপ ব্যবহার করি না। তবুও তিনি কেন এ ধরনের অভিযোগ করেছেন আমি জানিনা।’ উল্লেখ্য, কিছু দিন আগেই প্রধানমন্ত্রী আবাস যোজনার তালিকা নিয়ে গলসি দু'নম্বর ব্লকে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ ছিল, গলসির সমস্ত তালিকায় প্রধানমন্ত্রী আবাস যোজনা থেকে মুছে গিয়েছিল। নতুন করে পঞ্চায়েত সদস্যার এই ধরনের অভিযোগকে কেন্দ্র করে ফের নতুন করে খবরে উঠে এসেছে গলসি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন