বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ইউটিউবে আইটেম গানে নাচের ভিডিয়ো, গরম রডের ছ্যাঁকা দেওয়া হল ২ তরুণীকে

ইউটিউবে আইটেম গানে নাচের ভিডিয়ো, গরম রডের ছ্যাঁকা দেওয়া হল ২ তরুণীকে

রহড়া থানা।

জানা গিয়েছে, দুই তরুণী সোদপুরের অমরাবতী এলাকার বাসিন্দা। ইউটিউব এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় তাদের যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। বিভিন্ন গানের তালে নাচের ভিডিয়ো তারা ইউটিউব সহ অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মে আপলোড করে থাকে। 

ইউটিউবে নাচের ভিডিয়ো আপলোড করার জন্য ভয়াবহ শাস্তি দেওয়া হল দুই মহিলা শিল্পীকে। তাদের শুধু তাদের মারধরই করা হল না, তাদের গায়ে দেওয়া হল গরম লোহার রডের ছ্যাঁকা। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে উত্তর ২৪ পরগনার খড়দহের দোপেরিয়া এলাকায়। তাদের প্রাণে মেরে ফেলে দেওয়ারও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় রহড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন দুই তরুণী। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্ক স্বামীর, আদালতের সামনেই কলার ধরে পেটালেন স্ত্রী

জানা গিয়েছে, দুই তরুণী সোদপুরের অমরাবতী এলাকার বাসিন্দা। ইউটিউব এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় তাদের যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। বিভিন্ন গানের তালে নাচের ভিডিয়ো তারা ইউটিউব সহ অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মে আপলোড করে থাকে। সম্প্রতি একটি হিন্দি আইটেম গানের নাচের ভিডিয়ো ইউটিউবে আপলোড করেছিলেন ওই দুই তরুণী। তাতেই ঘটে বিপত্তি। অভিযোগ, গত ১২ সেপ্টেম্বর তারা বান্ধবীর বাড়ি যাওয়ার পথে দোপেরিয়া মোড়ে আচমকা বাইকে করে কয়েকজন দুষ্কৃতী এসে তাদের পথ আটকায় এবং তাদের বেধড়ক মারধর করে। সেই সঙ্গে গরম লোহার রডের ছ্যাঁকা দেয়। ঘটনায় স্থানীয় কয়েকজন যুবক জড়িত রয়েছে বলে রহড়া থানায় অভিযোগ জানিয়েছেন ওই দুই তরুণী।

তাদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। তবে তাদের গ্রেফতার না হওয়া পর্যন্ত আতঙ্কে রয়েছেন ওই দুই তরুণী। আতঙ্কে তারা বাড়ি থেকেও বের হতে পারছেন না। এক আক্রান্ত তরুণীর কথায়, ‘কয়েকদিন আগেই ইউটিউবে একটি নাচের লাইভ স্ট্রিমিং করেছিলাম। তারপরেই আমাদের উপর হামলা করা হয়েছে।’ জানা গিয়েছে, দুই তরুনীর বয়ান রেকর্ড করবে পুলিশ। পুরো বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

বাংলার মুখ খবর

Latest News

নতুন শুরু শুভ হোক! প্রিয় মানুষদের নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে, রইল টিপস মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো গাজা যুদ্ধ, ইরানের হামলার আবহে নিজেদের সরকারের বিরুদ্ধেই পথে ৪৫ হাজার ইজরায়েলি! রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি ধনু-মকর-কুম্ভ-মীনের পয়লা বৈশাখ কেমন কাটবে? জানুন রাশিফল ইজরায়েলে হামলা চালিয়ে দিল ইরান, ভোর হতে না হতেই শোনা গেল পরপর বিস্ফোরণ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল 'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী?

Latest IPL News

মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.