বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'পরকীয়ার সন্দেহে সারা শরীরে পেরেক ফুটিয়ে যুবককে গাছে ঝোলালেন স্ত্রী, শাশুড়ি'

'পরকীয়ার সন্দেহে সারা শরীরে পেরেক ফুটিয়ে যুবককে গাছে ঝোলালেন স্ত্রী, শাশুড়ি'

পরকীয়ার জেরে জামাইয়ের সারা শরীরে পেরেক ফুটিয়ে খুন, হাড়হিম ঘটনা ডোমকলে

বিবাহ-বহির্ভূত সম্পর্কের অভিযোগে ভয়ঙ্কর পরিণত হল যুবকের। সারা গায়ে পেরেক ফুটিয়ে নৃশংসভাবে খুন করার অভিযোগ উঠল। জানা গিয়েছে, ওই ব্যক্তি ডোমকলের উত্তর গরিবপুরের বাসিন্দা। তার শ্বশুরবাড়ি মুরারিপুরে। স্থানীয় সূত্রের খবর, বছরতিনেক আগে বিয়ে হয়েছিল।

বিবাহ-বহির্ভূত সম্পর্কের অভিযোগে ভয়ঙ্কর পরিণত হল যুবকের। সারা গায়ে পেরেক ফুটিয়ে নৃশংসভাবে খুন করার অভিযোগ উঠল। অভিযোগ, যুবকের দেহ ঝুলিয়ে দেওয়া হল গাছে। এমনই হাড়হিম ঘটনা ঘটল মুর্শিদাবাদের ডোমকলের মুরারিপুর বণিকপাড়ায়। ঘটনায় স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। তবে সেই অভিযোগের পরেই যুবকের স্ত্রী ও শ্বশুরবাড়ির সদস্যরা পলাতক রয়েছে। এমন ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: হাড় মাংস আলাদা, বাংলাদেশের এমপির দেহাংশের খোঁজে নামল ডুবুরি, উড়ছে ড্রোন

জানা গিয়েছে, ওই ব্যক্তি ডোমকলের উত্তর গরিবপুরের বাসিন্দা। তার শ্বশুরবাড়ি মুরারিপুরে। স্থানীয় সূত্রের খবর, বছরতিনেক আগে বিয়ে হয়েছিল। দেখাশোনা করেই তাদের বিয়ে হয়। সম্প্রতি তাদের এক কন্যাসন্তানও হয়েছে। তার বয়স ১১ মাস। তবে এরই মধ্যে স্ত্রী ও শাশুড়ির সন্দেহ হয় যে তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে। এ নিয়ে ঝামেলা লেগেই থাকত। 

সমস্যার সমাধানে কিছুদিন আগে গ্রামে একটি সালিশি সভার আয়োজন করা হয়। সেখানে ঠিক হয়, আপাতত স্ত্রী বাবারবাড়িতে চলে যাবে। সমস্যার মীমাংসা হলে তবে তিনি শ্বশুরবাড়িতে ফিরবে। সেই মতোই বেশ কয়েকদিন আগে বাবারবাড়ি চলে গিয়েছিল মৌসুমী। তবে তার ক্ষোভ কমেনি।

জানা যায়, এরপর বুধবার রাতে ওই ব্যক্তিকে ফোন তার শ্বশুরবাড়িতে ডাকা হয়। সেইমতোই শ্বশুর বাড়ি চলে যান। এর পরের দিন তাঁর মৃত্যুর খবর পাওয়া যায়। পারিবারিক সূত্রের খবর, ওই শ্বশুর বাড়ির কাছে একটি কাঁঠাল গাছ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের পরিবারের দাবি, সারা শরীরে পেরেকের আঘাতের চিহ্ন ছিল। তাঁদের অভিযোগ, সারা শরীরে পেরেক ফুটিয়ে প্রথমে অত্যাচার করা হয়েছে। তারপরে তাঁকে খুন করা হয়েছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড গীতা নয়, আমি নিজেকে মৃণাল সেনের সঙ্গে বেশি রিলেট করতে পারি: মনামী ঘোষ সারেগামাপা-র মঞ্চে সাড়া ফেলল ‘কমরেড’ আরাত্রিকার গণসংগীত! গর্বিত বাঁকুড়াবাসী শীঘ্রই আসতে চলেছে আষাঢ় গুপ্ত নবরাত্রি, জেনে নিন পুজোর সঠিক দিনক্ষণ তিথি NDAকে আর ইস্যুভিত্তিক সমর্থন নয়, শক্তিশালী বিরোধীর ভূমিকায় রাজ্যসভায় নামছে BJD হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে নব্বইয়ের দশকে করিশ্মার ফ্যাশন মুগ্ধ করেছিল দর্শকদের, দেখুন সেরা আইকনিক সব পোশাক নবান্নের বৈঠক থেকে কেন রণংদেহী মেজাজ দেখালেন মমতা?‌ নেপথ্যে চাঞ্চল্যকর তথ্য‌ আদালতে হাজিরা এড়ানোর অভিযোগ, BJP সাংসদের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা স্বর্ণ মন্দিরের সামনে যোগাসন করতে গিয়ে বিপাকে অর্চনা, পেলেন হুমকিও

T20 WC 2024

দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.