বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Tumpa Koyal husband beaten: BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা

Tumpa Koyal husband beaten: BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা

BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা

আকন্দকেশরীর বাসিন্দা টুম্পা কয়ালের স্বামী প্রতিদিনকার মতোই রবিবার সকালেও বাড়ি থেকে কাজে বেরিয়েছিলেন। এরপর সন্ধ্যা বেলায় কাজ থেকে বাড়ি ফেরেন। পরে আর্ট কলেজের কাছে চায়ের দোকানে গিয়ে বসেন। সেই সময় পাশ দিয়েই যাচ্ছিল তৃণমূলের বিজয় মিছিল। একদল তৃণমূল কর্মী টুম্পা কয়ালের স্বামীকে মারধর করে।

কামদুনি কাণ্ডে প্রতিবাদে গর্জে উঠে সকলের কাছে পরিচিত হয়ে উঠেছিলেন টুম্পা কয়াল। এবার সেই টুম্পা কয়ালের স্বামীকেই মারধর করার অভিযোগ উঠল। অভিযোগ, বিজেপি করার জন্য তাঁর স্বামীকে মারধর করেছে তৃণমূলের দুষ্কৃতীরা। তাকে উদ্ধার করে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলে। ঘটনাটি ঘটেছে নিউটাউনের আর্ট কলেজের কাছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, আকন্দকেশরীর বাসিন্দা টুম্পা কয়ালের স্বামী প্রতিদিনকার মতোই রবিবার সকালেও বাড়ি থেকে কাজে বেরিয়েছিলেন। এরপর সন্ধ্যা বেলায় কাজ থেকে বাড়ি ফেরেন। পরে আর্ট কলেজের কাছে চায়ের দোকানে গিয়ে বসেন। সেই সময় পাশ দিয়েই যাচ্ছিল তৃণমূলের বিজয় মিছিল। অভিযোগ, সেই মিছিল থেকেই একদল তৃণমূল কর্মী টুম্পা কয়ালের স্বামীকে ঘিরে ধরে অকথ্য ভাষায় গালিগালাজের পাশাপাশি বেধড়ক মারধর করে। কার্যত রাস্তায় ফেলে তাকে মারধর করা হয়। এমনকী বুকে পা তুলে দিয়ে গলা চেপে দুষ্কৃতীরা তাকে ধরে বলেও অভিযোগ। কেন তিনি বিজেপি করছেন? বিজেপির হয়ে লোকসভায় প্রচার কেন করেছেন মূলত সেই প্রশ্ন তুলে তৃণমূলের দুষ্কৃতীরা তাঁকে মারধর করে বলে অভিযোগ। 

এরপর কোনওভাবে তাঁকে সেখান থেকে উদ্ধার করা হলে তিনি বাড়িতে পৌঁছন। সেখান থেকে তাঁকে সোজা হাসপাতালে নিয়ে যান টুম্পা কয়াল। আহত অবস্থায় জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে স্বামীকে ভর্তি করেন টুম্পা। সেখানেই তাঁর চিকিৎসা চলে। এই ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন টুম্পা। তাঁর অভিযোগ, তিনি যেহেতু বিজেপি করেন সেই কারণে তাঁর স্বামীকে মারধর করা হয়েছে। 

টুম্পা বলেন, ‘ওরা আমার ওপরে টার্গেট করেছিল। কিন্তু, আমাকে না পেয়ে আমার স্বামীর উপরে হামলা চালিয়েছিল। এখানে আরও অনেকে বিজেপি করে। কিন্তু তাদের মারধর করা হয়নি। শুধুমাত্র আমার স্বামীকে মারধর করা হয়েছে। সুতরাং এতে স্পষ্ট যে আমাকেই টার্গেট করা হয়েছে। আমি চাই দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক।’ টুম্পার অভিযোগ, এর আগেও তাঁকে হুমকি দিয়েছে তৃণমূলের দুষ্কৃতীরা। তাঁর বাড়ির সামনে বোমা ফেলা হয়েছিল। শুধু তাই নয়, তিনি যেন ভোট দিতে না যান সে বিষয়েও তাঁকে হুমকি দেওয়া হয়েছিল।

বাংলার মুখ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.