বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অভিনেত্রীকে কুরুচিকর মন্তব্য, সাইবার ক্রাইম থানায় অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে
অভিনেত্রীকে কুরুচিকর মন্তব্য, সাইবার ক্রাইম থানায় অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে। (প্রতীকী ছবি)

অভিনেত্রীকে কুরুচিকর মন্তব্য, সাইবার ক্রাইম থানায় অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে

  • কিছুদিন আগে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টকে কেন্দ্র করে কুরুচিকর মন্তব্য করেছিলেন দেবম পাল নামে বিজেপির এক কর্মী।

সোশ্যাল মিডিয়ায় এক বিজেপি কর্মীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করার অভিযোগ তুললেন এক টলিউড অভিনেত্রী তথা তৃণমূল কর্মী। তাঁর অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় তাকে যেভাবে কুরুচিকর মন্তব্য করা হয়েছে তার ফলে তিনি অসম্মানিত বোধ করছেন। ইতিমধ্যেই ব্যারাকপুর কমিশনারেটের সাইবার ক্রাইম বিভাগে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই টলিউড অভিনেত্রী।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বরানগরের বাসিন্দা ওই টলিউড অভিনেত্রী একজন তৃণমূল কর্মী হিসেবে পরিচিত। কিছুদিন আগে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টকে কেন্দ্র করে কুরুচিকর মন্তব্য করেছিলেন দেবম পাল নামে বিজেপির এক কর্মী। যদিও তার এই মন্তব্যে উত্তর দিতে ছাড়েননি অভিনেত্রী। পরে তার প্রোফাইল খুঁজে দেখতে তিনি জানতে পারেন দেবম পাল একজন বিজেপি কর্মী। এই অভিযোগ পাওয়ার পরেই তদন্ত নেমে পড়েছে পুলিশ। যুবকের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বিষয়টি প্রকাশ্যে আসতেই এনিয়ে বিজেপিকে খোঁচা দিতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস। তাদের বক্তব্য, বিজেপি নারীদের সম্মান করতে জানেনা। এটাই তাদের সংস্কৃতি। যে কারণে সোশ্যাল মিডিয়ায় একজন তরুণীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করতেও পিছপা হয় না তারা। যদিও এই অভিযোগ এখনই মানতে চাইছে না পদ্ম শিবির। তাদের বক্তব্য, অভিযোগ প্রমাণ হলে সে ক্ষেত্রে ব্যবস্থা নেওয়া হবে।

বন্ধ করুন