বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উজ্জ্বলা যোজনায় গ্যাসের সংযোগ, টাকা নিয়ে গায়েব বিজেপি নেত্রী বলে অভিযোগ
রান্নার গ্যাস। ফাইল ছবি: পিটিআই  (PTI)

উজ্জ্বলা যোজনায় গ্যাসের সংযোগ, টাকা নিয়ে গায়েব বিজেপি নেত্রী বলে অভিযোগ

  • এই অভিযোগ উঠেছে বিজেপি নেত্রী ও তাঁর স্বামীর নামে।

একেবারে দিনদুপুরে পুকুর চুরি!‌ কয়েকটি পরিবারকে প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনায় গ্যাসের সংযোগ পাইয়ে দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ উঠল। এই অভিযোগ উঠেছে বিজেপি নেত্রী ও তাঁর স্বামীর নামে। এমনকী ৭০০ টাকা করে তাঁরা নিয়েছেন বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্রের বিধানসভা এলাকা কামারহাটিতে।

ঠিক কী ঘটেছে বলে অভিযোগ?‌ এদিন কামারহাটি বিধানসভা কেন্দ্রের পূর্ব মণ্ডলের মহিলা সভাপতি বীণা বিশ্বাস এবং তাঁর স্বামী বিজেপির বুথ সভাপতি বিশ্বনাথ বিশ্বাসের বিরুদ্ধে অভিযোগ করেছেন বেলঘরিয়া নন্দননগর এলাকার বাসিন্দারা। তাঁদের অভিযোগ, এই এলাকায় একাধিক বাড়িতে উজ্জ্বলা গ্যাসের সংযোগ দেবেন বলে ৭০০ টাকা করে নেন বীণা বিশ্বাস ও তাঁর স্বামী। কিন্তু দীর্ঘদিন ধরে গ্যাসের সংযোগ মেলেনি। খবর নিয়ে জানা যায় বেপাত্তা স্বামী–স্ত্রী।

এই অভিযোগে গোটা এলাকায় শোরগোল পড়ে যায়। এলাকাবাসী বিষয়টি নিয়ে বিজেপির পার্টি অফিসে যাওয়ার তোড়জোড় করছেন। এই পরিস্থিতিতে গোটা অভিযোগ অস্বীকার করেছেন বীণা বিশ্বাস। একটি ভিডিও ছড়িয়ে দিয়ে বীণা বিশ্বাস দাবি করেছেন, তাঁরা কোনও টাকা নেননি। তাঁদের নাম করে টাকা নিয়েছেন ঝুমা দাস নামে এক বিজেপি কর্মী। এই ঝুমা দাসও আবার সব অভিযোগ অস্বীকার করেছেন। ফলে এখানকার সাধারণ মানুষ বিপাকে পড়েছেন।

একাধিক পরিবারের টাকা চোট হয়ে যাওয়ায় সবাই সম্মিলিতভাবে বেলঘরিয়া থানায় বিজেপি নেত্রী এবং তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এই বিষয়ে বিজেপির উত্তর শহরতলির সাধারণ সম্পাদক চণ্ডীচরণ রায় জানান, ‘‌এই ঘটনার কথা প্রথম শুনলাম। তবে যদি দলের কেউ যুক্ত থাকে দল তাহলে কড়া ব্যবস্থা নেবে।’‌

বন্ধ করুন